Advertisement
১৮ এপ্রিল ২০২৪
steve smith

বর্ডার থেকে স্মিথ, করোনা যুদ্ধে ভারতের পাশে দল বেঁধে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা

আইপিএল চলার সময় অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাই প্রথম ভারতের সাহায্যে এগিয়ে আসেন।

ভারতকে সাহায্য করতে এগিয়ে এলেন অ্যালান বর্ডার, স্টিভ স্মিথরা।

ভারতকে সাহায্য করতে এগিয়ে এলেন অ্যালান বর্ডার, স্টিভ স্মিথরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১১:১৮
Share: Save:

করোনা সংক্রমণ চিন্তার কারণ হয়ে উঠেছে ভারতের। মৃত্যু মিছিল আতঙ্কিত করছে সকলকেই। অক্সিজেনের অভাব, টিকার অভাব, ওষুধের অভাব আরও বিপর্যস্ত করে তুলেছে ভারতকে। এমন সময় স্টিভ স্মিথ, অ্যালান বর্ডার, মিচেল স্টার্ক এবং মহিলা ক্রিকেটার এলিস পেরি, মেগ ল্যানিং পাশে দাঁড়ালেন ভারতের।

ইউনিসেফ অস্ট্রেলিয়া নামক একটি সংস্থার হয়ে ভারতের পাশে থাকার জন্য প্রচার করছেন এই ক্রিকেটাররা। ইউনিসেফ অস্ট্রেলিয়া এই মুহূর্তে ভারতে কাজ করছে। করোনার বিরুদ্ধে ভারতের লড়াইয়ে হাত লাগিয়েছে তারাও।

আইপিএল চলার সময় অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাই প্রথম ভারতের সাহায্যে এগিয়ে আসেন। কলকাতা নাইট রাইডার্সের পেসার প্যাট কামিন্স প্রায় ৩৬ লক্ষ ৮৪ হাজার টাকা দান করেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার ব্রেট লি অক্সিজেন কেনার জন্য বিটকয়েন দান করেন ইউনিসেফ অস্ট্রেলিয়াকে।

স্মিথরা ছাড়াও ইউনিসেফ অস্ট্রেলিয়ার হয়ে ভারতের পাশে থাকার বার্তা দিয়েছেন কামিন্স, লি, অ্যালিসা হিলি, মাইকেল হাসি, জস হ্যাজেলউড, মার্নাস লাবুশানে এবং র‍্যাচেল হেন্স। ভারতের জন্য সাহায্যও চেয়েছেন তাঁরা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE