Advertisement
২৬ এপ্রিল ২০২৪
AB de Villiers

AB DeVilliers: তাজমহলে স্ত্রীকে প্রেম নিবেদন করেছিলেন, এখনও ভাবলে আফশোস করেন ডিভিলিয়ার্স

২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছিলেন ডিভিলিয়ার্স। তার পর থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেন।

স্ত্রীর সঙ্গে ডিভিলিয়ার্স

স্ত্রীর সঙ্গে ডিভিলিয়ার্স ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৩
Share: Save:

ভারতের সঙ্গে তাঁর বহু বছরের যোগ। ২০০৮ সাল থেকে ধারাবাহিক ভাবে আইপিএল খেলেছেন। ভারতীয় সমর্থকদের কাছেও জনপ্রিয়। এ হেন এবি ডিভিলিয়ার্সের ভারতের সঙ্গে আরও একটি যোগ রয়েছে। প্রেমিকা ড্যানিয়েল স্টুয়ার্টকে তাজমহলে প্রথম বার প্রেম নিবেদন করেছিলেন তিনি। কিন্তু সেই ঘটনার কথা ভাবলে এখনও নাকি আফশোস হয় ডিভিলিয়ার্সের।

একটি ভিডিয়ো বার্তায় ডিভিলিয়ার্স বলেন, ‘‘আমার সেই দিনটা নিয়ে একটাই আফশোস রয়েছে। তা হল সেই দিন আমার পোশাক। এখন ভাবি, কী পরেছিলাম? কী ধরনের জিন্স ছিল ওটা? এখনও শার্টটা আমার কাছে আছে। আমার স্ত্রী ফেলতে দেয়নি। তাই মাঝে মাঝে ওটা আমি পরি।’’

আগে থেকেই প্রেম নিবেদনের পরিকল্পনা করেছিলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার। তিনি বলেন, ‘‘আগের দিন খেলায় আমরা বড় জয় পেয়েছিলাম। তার পরেই মনে হয়েছিল প্রিয়জনের কাছে প্রেম নিবেদনের জন্য তাজমহলের থেকে ভাল জায়গা আর নেই। খেলার জন্য একটু ক্লান্ত ছিলাম। কিন্তু তার মধ্যেও সে দিনের অভিজ্ঞতা ভুলব না।’’

২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছিলেন ডিভিলিয়ার্স। তার পর থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন। গত বছর তিনি জানিয়ে দেন যে আর আইপিএল-এ খেলবেন না। ২০১২ সালে তাজমহলে প্রেম নিবেদনের পরের বছরই ড্যানিয়েলকে বিয়ে করেন ডিভিলিয়ার্স। তাঁদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AB de Villiers IPL Taj Mahal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE