Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli and Anushka Sharma

দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা, খবরে সিলমোহর বিরাটের কাছের বন্ধুর

দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা। বিরুষ্কার ঘরে নতুন অতিথি আসার খবর দিলেন বিরাটের কাছের বন্ধু।

cricket

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

জল্পনা ছিল। সেই জল্পনায় সিলমোহর দিলেন এবি ডি’ভিলিয়ার্স। বিরাট কোহলির কাছের বন্ধু জানালেন, বিরাট ও অনুষ্কার ঘরে নতুন অতিথি আসতে চলেছে। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা। সেই কারণেই পরিবারের সঙ্গে বেশি সময় কাটাচ্ছেন বিরাট।

একটি ইউটিউব ভিডিয়োয় বিরাটকে নিয়ে প্রশ্নের জবাব দেন ডি’ভিলিয়ার্স। তিনি বলেন, ‘‘আমি যত দূর জানি, ওদের পরিবারে সব ঠিক আছে। বিরাট পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাচ্ছে। সেই কারণেই প্রথম দুই টেস্টে ও খেলছে না। আমি ওকে মাঠে দেখার জন্য মুখিয়ে আছি।’’

তার পরেই গোপন খবর ফাঁস করে দেন ডি’ভিলিয়ার্স। তিনি বলেন, ‘‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই।’’

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টেস্টের দলে প্রথমে ছিলেন বিরাট। কিন্তু টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। বিরাট কেন টেস্ট খেলবেন না তার কোনও যুক্তি ভারতীয় ক্রিকেট বোর্ড দেয়নি। শুধু জানানো হয়েছিল, বিরাটের এই সিদ্ধান্ত নিয়ে যেন কোনও গুজব ছড়ানো না হয়। ম্যানেজমেন্ট ও অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। তখনই বিরুষ্কার দ্বিতীয় সন্তান হওয়ার জল্পনা আরও বেড়েছিল। তাতে এ বার সিলমোহর দিলেন ডি’ভিলিয়ার্স। যদিও এই বিষয়ে বিরাট বা অনুষ্কা এখনও কিছু জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma AB de Villiers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE