Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India A

শতরানের দোরগোড়ায় অভিমন্যু, মুকেশের পাঁচ উইকেট, ভারত ‘এ’-র হয়ে ছন্দে বাংলার দুই ক্রিকেটার

প্রথম ইনিংসে নিউজিল্যান্ড ‘এ’ দলের তোলা ৪০০ রানের জবাবে দ্বিতীয় দিনের শেষে ভারত ‘এ’ দলের স্কোর এক উইকেট হারিয়ে ১৫৬। বাংলার অভিমন্যু ঈশ্বরণ ৮৭ রানে অপরাজিত। মুকেশ পাঁচ উইকেট নিয়েছেন।

ভারত ‘এ’-র হয়ে ভাল খেলছেন অভিমন্যু, মুকেশ।

ভারত ‘এ’-র হয়ে ভাল খেলছেন অভিমন্যু, মুকেশ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৭
Share: Save:

এক জন বল হাতে নিলেন পাঁচ উইকেট। আর এক জন দাঁড়িয়ে রয়েছেন শতরানের দোরগোড়ায়। ভারত ‘এ’ দলের হয়ে নেমে ভাল খেলছেন বাংলার দুই ক্রিকেটার মুকেশ কুমার এবং অভিমন্যু ঈশ্বরণ। প্রথম ইনিংসে নিউজিল্যান্ড ‘এ’ দলের তোলা ৪০০ রানের জবাবে দ্বিতীয় দিনের শেষে ভারত ‘এ’ দলের স্কোর এক উইকেট হারিয়ে ১৫৬।

দ্বিতীয় দিন পাঁচ উইকেটে ১৫৬ রান নিয়ে খেলা শুরু করেছিল নিউজিল্যান্ড ‘এ’। এক মাত্র জো কার্টার বাদে তাদের কোনও ব্যাটারই ভারতের বোলিংয়ের সামনে বেশি ক্ষণ দাঁড়াতে পারেননি। ৩০৫ বলে ১৯৭ রানের দুরন্ত ইনিংস খেললেন কার্টার। মেরেছেন ২৬টি চার এবং তিনটি ছয়। তবে উল্টো দিকে যাঁরা ছিলেন তাঁরা সাধ্যমতো সাহায্য করেছেন কার্টারকে। প্রথম দিন তিন উইকেট পাওয়ার পর এ দিন মুকেশ তুলে নেন শন সোলিয়া এবং লগান ফান বিককে। ২৩ ওভার বল করে ৮৬ রানে পাঁচ উইকেট নেন তিনি।

ব্যাট করতে নেমে অধিনায়ক প্রিয়ঙ্ক পঞ্চালের সঙ্গে লম্বা জুটি গড়েন অভিমন্যু। প্রথম উইকেটে ১২৩ রানের জুটি তৈরি হয়। ৪৭ রানে প্রিয়ঙ্ক ফেরার পর রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে ক্রিজে রয়েছেন অভিমন্যু। ১২০ বলে ৮৭ রান করে অপরাজিত তিনি। মেরেছেন ১০টি চার এবং একটি ছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India A Mukesh Kumar Abhimanyu Easwaran
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE