Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Afghanistan

T20 World Cup 2021: রশিদদের জয়ে তালিবানের উচ্ছ্বাস, নিশ্চুপ রইল আফগানিস্তান

শারজায় স্কটল্যান্ডকে ১৩০ রানে হারিয়ে দেন রশিদ খানরা। তালিবান আফগানিস্তানের দখল নেওয়ার পর এটাই সব চেয়ে বড় জয় তাঁদের।

শারজায় স্কটল্যান্ডকে ১৩০ রানে হারিয়ে দেন রশিদ খানরা।

শারজায় স্কটল্যান্ডকে ১৩০ রানে হারিয়ে দেন রশিদ খানরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ২১:১৩
Share: Save:

টি২০ বিশ্বকাপে স্কটল্যান্ডের বিরুদ্ধে জয়। আফগানিস্তানের ক্রিকেটারদের প্রশংসা করল বোর্ড। তালিবান সরকার ইতিমধ্যেই আফগানিস্তানের ক্রিকেট বোর্ডের দায়িত্ব নিয়েছে। কাবুলের রাস্তায় যদিও আগের মতো জয়ের উচ্ছ্বাসের ছবি ধরা পড়ল না।

শারজায় স্কটল্যান্ডকে ১৩০ রানে হারিয়ে দেন রশিদ খানরা। তালিবান আফগানিস্তানের দখল নেওয়ার পর এটাই সব চেয়ে বড় জয় তাঁদের। তালিবরা আগেই জানিয়েছিল, ছেলেদের ক্রিকেট নিয়ে আপত্তি নেই তাঁদের। আফগান মেয়েরা যদিও খেলতে পারবেন না বলেই জানিয়ে দিয়েছেন তালিবরা। তালিবান মুখপাত্র জাবিহুল্লাহ মুজাহিদ টুইট করে লেখেন, ‘আফগান দলের সকলকে এবং সমস্ত আফগানদের স্কটল্যান্ডের বিরুদ্ধে জয়ের জন্য অভিনন্দন। দারুণ খেলেছ তোমরা। আগামী দিনে জয়ের আশা করব।’

শারজার মাঠে রশিদদের জন্য প্রচুর সমর্থক এসেছিলেন। তালিবান সরকারের মন্ত্রী আনাস হক্কানি টুইট করে লেখেন, ‘আফগানিস্তান জিতে গিয়েছে।’ তালিব নেতারা শুভেচ্ছা জানালেও আফগানিস্তানে জয়ের আনন্দের ছবি চোখে পড়েনি। রাস্তা ছিল সুনসান, নিশ্চুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE