Advertisement
০৪ মার্চ ২০২৪
Mumbai Cricket

Mumbai Ranji Team: মুম্বইয়ে দল ছাড়ার হিড়িক! সচিন-পুত্রের পরে ভিন্‌ রাজ্যে রঞ্জিজয়ী অধিনায়কও

সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকরের পরে মুম্বই ছাড়লেন দলের প্রাক্তন অধিনায়ক আদিত্য তারে। শেষ বার আদিত্যর নেতৃত্বেই রঞ্জি জিতেছিল মুম্বই।

সচিন ও অর্জুন তেন্ডুলকর।

সচিন ও অর্জুন তেন্ডুলকর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৫:১৬
Share: Save:

সুযোগ না পেয়ে মুম্বই ছেড়েছেন সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। গোয়াতে ট্রায়াল দিচ্ছেন তিনি। এ বার আরও এক ক্রিকেটার মুম্বই ছাড়লেন। দলের প্রাক্তন অধিনায়ক আদিত্য তারে উত্তরাখণ্ডে যোগ দিয়েছেন। মুম্বই ক্রিকেট সংস্থার ব্যবহারে দুঃখ পেয়ে তিনি দল ছেড়েছেন বলে জানিয়েছেন আদিত্য।

২০১৫-১৬ মরসুমে আদিত্যর নেতৃত্বেই শেষ রঞ্জি জিতেছিল মুম্বই। তার পর থেকে আর ঘরোয়া ক্রিকেটের শিরোপা জিততে পারেনি তারা। মুম্বইকে সাফল্য এনে দিলেও তাঁকে যোগ্য সম্মান দেওয়া হয়নি বলে অভিযোগ আদিত্যর। আগেই মুম্বইয়ের সাদা বলের ক্রিকেট থেকে বাদ গিয়েছেন তিনি। রঞ্জির প্রাক্‌-মরসুম শিবিরেও নেওয়া হয়নি তাঁকে।

মুম্বই ছাড়লেন আদিত্য তারে।

মুম্বই ছাড়লেন আদিত্য তারে। ফাইল চিত্র

মুম্বই ছাড়ার পরে আদিত্য বলেছেন, ‘‘মুম্বই ছেড়ে যেতে কতটা কষ্ট হচ্ছে বলে বোঝাতে পারব না। ১৬ বছর বয়সে প্রথম মুম্বইয়ের হয়ে খেলেছিলাম। তার পর থেকে ১৮ বছর ধরে এই দলের হয়ে খেলেছি। মুম্বইয়ের জন্য নিজের সবটা দিয়েছি। মিথ্যা বলব না। আঘাত পেয়েছি।’’ যদিও নতুন দলের হয়েও একই রকমের পরিশ্রম করবেন বলে জানিয়েছেন আদিত্য। তিনি বলেন, ‘‘এ বার সামনে নতুন লড়াই। আশা করছি উত্তরাখণ্ডের হয়েও সাফল্য পাব।’’

খেলার সুযোগ পাচ্ছেন না, এই কারণে কয়েক দিন আগে মুম্বই ছেড়েছেন অর্জুন। গোয়াতে ট্রায়ালে গেলেও সেখানে সুযোগ পাবেন কি না নিশ্চিত নয়। তার পরে মুম্বই ছেড়ে অন্য রাজ্যে গিয়েছেন সিদ্ধেশ লাড। সেই তালিকায় তৃতীয় ক্রিকেটার আদিত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE