Advertisement
২৪ জুন ২০২৪
IPL 2024 Auction

আইপিএল আর স্বামীর কল্যাণে আলমারিতে ২৫ কোটি! স্টার্কের দাম দেখে চোখ কপালে ক্রিকেটার স্ত্রীর

ন’বছর পর আইপিএল খেলবেন স্টার্ক। গত বছর থেকে মহিলাদের আইপিএলে ইউপি ওয়ারিয়জ়ের হয়ে খেলছেন তাঁর স্ত্রী হিলি। মঙ্গলবারের নিলামে স্বামীর দাম দেখে চোখ কপালে উঠেছে হিলির।

picture of Mitchell Starc

মিচেল স্টার্ক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ০৯:৫৫
Share: Save:

আইপিএলের সব রেকর্ড ভেঙে দিয়েছেন অস্ট্রেলিয়ার বাঁহাতি জোরে বোলার মিচেল স্টার্ক। রেকর্ড ২৪ কোটি ৭৫ লাখ টাকায় তাঁকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএল নিলামে স্বামীর দাম শুনে চোখ কপালে উঠেছে অ্যালিসা হিলির।

গুজরাত টাইটান্সের সঙ্গে তীব্র লড়াইয়ের পর স্টার্ককে দলে পেয়েছে কেকেআর। ২০১৪ এবং ২০১৫ — এই দু’বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলেছিলেন স্টার্ক। তার পর জাতীয় দলকে গুরুত্ব দিতে এবং অতিরিক্ত ক্রিকেট এড়াতে আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন অসি ক্রিকেটার। আবার নয় বছর পর আইপিএল খেলবেন তিনি। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া স্টার্ক ভাল দাম পাবেন এমন প্রত্যাশিত ছিল। তাই বলে আইপিএলের সর্বকালীন রেকর্ড দাম উঠবে তা সম্ভবত আশা করেননি তাঁর স্ত্রী হিলিও। কেকেআর স্টার্ককে ২৪ কোটি ৭৫ লাখ টাকায় কেনার পর যেন বিশ্বাসই করতে পারছিলেন না অস্ট্রেলিয়ার মহিলা দলের উইকেটরক্ষক-ব্যাটার। ইয়ান হিলির ভাইঝির চোখ কপালে ওঠার মতো অবস্থা হয়।

স্টার্ককে কেকেআর কেনার পর তাঁর স্ত্রীর প্রতিক্রিয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা যাচ্ছে বিয়ার পান করতে করতে আইপিএল নিলামে চোখ রেখেছিলেন হিলি। স্বামীর রেকর্ড দাম ওঠার পর তাঁর বিস্ফারিত দৃষ্টি দেখা গিয়েছে। বিশ্বাসই করতে পারছিলেন না তিনি।

স্টার্ককে পেয়ে খুশি কেকেআর কর্তৃপক্ষও। সমাজমাধ্যমে নিজেদের খুশি প্রকাশ করেছে দু’বারের আইপিএল চ্যাম্পিয়নেরা। তবে হিলির প্রতিক্রিয়া দেখে দারুণ মজা পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mitchell Starc KKR Alyssa Healy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE