Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Andre Russell

Andre Russell: কেকেআরের হয়ে কি আর খেলবেন না? কোচের সমালোচনায় কী বললেন রাসেল

দেশের হয়ে খেলতে চান না রাসেল, নারাইনরা। তা নিয়ে কয়েক দিন আগেই ক্ষোভ উগরে দেন ওয়েস্ট ইন্ডিজ কোচ। তাঁকে পাল্টা জবাব দিলেন রাসেল।

আন্দ্রে রাসেল।

আন্দ্রে রাসেল। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ২১:২৪
Share: Save:

দেশের হয়ে না খেলে বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের কড়া সমালোচনা করেছিলেন সে দেশের কোচ ফিল সিমন্স। এ বার প্রতিক্রিয়া জানালেন আন্দ্রে রাসেল। কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার জানালেন, আপাতত তিনি চুপ থাকতে চান।

নেট মাধ্যমে সিমন্সের বক্তব্যের একটি ছবি দিয়ে রাসেল লিখেছেন, ‘জানতাম এমন কিছু একটা হবে। তবে আমি চুপ থাকতে চাই।’ পর পর সিরিজ হারের ধাক্কায় হতাশ সিমন্স দেশের হয়ে না খেলার জন্য একহাত নেন কিছু ক্রিকেটারকে। তাঁদের অন্যতম কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার রাসেল এবং সুনীল নারাইন। তাঁকে পাল্টা জবাব দিলেন ইংল্যান্ডের দ্য হান্ড্রেড প্রতিযোগিতায় ব্যস্ত রাসেল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আর দু’মাস মতো সময় রয়েছে। বিশ্বকাপে রাসেল, নারাইনদের পাওয়া নিয়ে নিশ্চিত নন সিমন্স। ক্রিকেটারদের একাংশের আচরণে ক্ষুব্ধ ওয়েস্ট ইন্ডিজ কোচ বলেছিলেন, ‘‘কারও কাছে গিয়ে ভিক্ষা চাইতে পারব না। ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার জন্য কাউকে বলতে পারব না।’’

কিছু দিন আগে নারাইন জানান, ওয়েস্ট ইন্ডিজের সাজঘরের পরিবেশ ভাল নয়। তাই তিনি ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে চান না। বলেছিলেন, ‘‘ওয়েস্ট ইন্ডিজের সাজঘরে অনেক কিছু আড়ালে হয়। ওই সবের মধ্যে আমি ঢুকতে চাই না। যদিও দেশের প্রতিনিধিত্ব করতে সকলেই ভালবাসে।’’

বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে ক্যারিবিয়ান ক্রিকেটারদের প্রচুর চাহিদা। সাহসী এবং শক্তিশালী ক্রিকেটের জন্য রাসেল, নারাইনরা সমাদৃত হন টি-টোয়েন্টি ক্রিকেটের দুনিয়ায়। সেই সুবাদে তাঁরাও সারা বছর ফ্র্যাঞ্চাইজি লিগ খেলেন। উল্লেখ্য, গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেননি রাসেল। নারাইন শেষ বার জাতীয় দলের হয়ে খেলেছেন ২০১৯ সালের অগস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.