Advertisement
১৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

কোহলির শতরান হাতছাড়া হতেই মুখ খুললেন অনুষ্কা, চার শব্দে কী বললেন বিরাট-ঘরনি

একটুর জন্য শতরান হাতছাড়া করেছেন বিরাট কোহলি। ৯৫ রানের মাথায় ছক্কা মারতে গিয়ে নিজের উইকেট দিয়ে এসেছেন তিনি। বিরাট আউট হতেই মুখ খুলেছেন অনুষ্কা শর্মা।

odi world cup

বিরাট কোহলি (বাঁ দিকে) ও অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১১:৫৯
Share: Save:

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে একটুর জন্য শতরান হাতছাড়া করেছেন বিরাট কোহলি। ৯৫ রানের মাথায় ছক্কা মারতে গিয়ে নিজের উইকেট দিয়ে এসেছেন তিনি। বিরাট আউট হতেই মুখ খুলেছেন অনুষ্কা শর্মা। চার শব্দে নিজের মত জানিয়েছেন তিনি।

বিরাটের আউট হওয়ার ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন অনুষ্কা। সঙ্গে যে চারটি শব্দ লিখেছেন, সেগুলি হল, ‘‘অলওয়েজ় প্রাউড অফ ইউ।’’ অর্থাৎ, ‘‘সব সময় তোমার জন্য গর্ব হয়।’’ অনুষ্কা বোঝাতে চেয়েছেন, শতরান হাতছাড়া হলেও বিরাট যে ইনিংস খেলেছেন তার জন্য তিনি গর্বিত।

অনুষ্কা শর্মার পোস্ট।

অনুষ্কা শর্মার পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

সত্যিই ধর্মশালায় নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে একা হাতে দলকে জয়ে নিয়ে গিয়েছেন বিরাট। পর পর কয়েকটি উইকেট খুইয়ে একটা সময় চাপে পড়ে গিয়েছিল ভারত। সেখান থেকে দলকে টেনে তোলেন বিরাট। তাড়াহুড়ো করেননি তিনি। ঠান্ডা মাথায় খেলছিলেন। অহেতুক ঝুঁকি নেননি। প্রথমে শ্রেয়স আয়ার ও তার পর রবীন্দ্র জাডেজার সঙ্গে জুটি বাঁধেন বিরাট। শতরান করতে পারতেন তিনি। সেই কারণেই ছক্কা মারতে যান। কিন্তু ব্যাটে-বলে ঠিক মতো না হওয়ায় আউট হয়ে যান বিরাট।

এ বারের বিশ্বকাপে আমদাবাদে ভারত-পাকিস্তান ম্যাচে মাঠে দেখা গিয়েছিল অনুষ্কাকে। ম্যাচ শুরুর আগেই মাঠে পৌঁছে যান তিনি। পুরো খেলা দেখেন রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সজদের পাশে বসে। কিন্তু বিশ্বকাপের বাকি চারটি ম্যাচে গ্যালারিতে দেখা যায়নি অনুষ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE