Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ashes 2021-22

Ashes 2021-22: ইংল্যান্ডের ব্যর্থতা অব্যাহত, কামিন্সের দাপটে মেলবোর্নে প্রথম দিনের শেষে এগিয়ে অস্ট্রেলিয়াই

তৃতীয় টেস্টেই কি অ্যাশেজ হারাতে চলেছে ইংল্যান্ড? প্রথম দিনের খেলার শেষে অন্তত তেমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

কামিন্সের দাপটে বেকায়দায় ইংল্যান্ড।

কামিন্সের দাপটে বেকায়দায় ইংল্যান্ড। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৫:০৯
Share: Save:

তৃতীয় টেস্টেই কি অ্যাশেজ হারাতে চলেছে ইংল্যান্ড? প্রথম দিনের খেলার শেষে অন্তত তেমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। প্রথম দুই টেস্টের মতো মেলবোর্নে বক্সিং ডে-তে শুরু তৃতীয় টেস্টেও শুরু থেকে চালকের আসনে অস্ট্রেলিয়া।

ব্রিসবেন এবং অ্যাডিলেডে বড় হারের পর মেলবোর্নে প্রথম ইনিংসে ১৮৫ রানে অলআউট হয়ে গেল ইংল্যান্ড। একমাত্র জো রুট এবং জনি বেয়ারস্টো ছাড়া কেউই অস্ট্রেলিয়ার বোলারদের সামনে দাঁড়াতে পারলেন না। জো রুট অর্ধশতরান করেন। বেয়ারস্টো ৩৫ রানে আউট হয়ে যান। দ্বিতীয় টেস্টে খেলতে না পারলেও মেলবোর্নে ফিরেই বল হাতে জ্বলে উঠলেন অস্ট্রেলিয়ার নেতা প্যাট কামিন্স। ৩৬ রানে ৩ উইকেট নিলেন তিনি।

দিনের শেষে ১ উইকেট হারিয়ে ৬১ রান তুলেছে অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার ৪২ বলে ৩৮ রান তুলে ফিরে গিয়েছেন। ক্রিজে ২০ রানে রয়েছেন মার্কাস হ্যারিস। যদিও ব্যাট করার সময় হাতে সজোরে আঘাত পান তিনি। নৈশপ্রহরী নেথান লায়ন শূন্য রানে ক্রিজে রয়েছেন।

টানা ব্যর্থ হওয়া রোরি বার্নসকে এই ম্যাচে বাদ দিয়ে নেমেছিল ইংল্যান্ড। দলে আনা হয় জ্যাক ক্রলিকে। কিন্তু তিনিও ১২ রানের বেশি করতে পারেননি। হাসিব হামিদ ০ রানে ফিরে যান। রুট অর্ধশতরান করলেও শতরানের লক্ষ্য সফল হল না। অস্ট্রেলিয়ার মাটিতে এখনও শতরান করতে পারেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashes 2021-22 Pat Cummins joe root
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE