Advertisement
০৩ মার্চ ২০২৪
Babar Azam

রবিবার ভারতের বিরুদ্ধে নামার আগে দুই ক্রিকেটারের প্রশংসা পাকিস্তানের অধিনায়ক বাবরের মুখে

হংকংকে ১৫৫ রানে হারিয়ে এশিয়া কাপের সুপার ফোরে উঠে গিয়েছে পাকিস্তান। রবিবার তাদের সামনে ভারত। দলের পারফরম্যান্সে খুশি দলের অধিনায়ক বাবর আজম। দুই বোলারের বিশেষ প্রশংসা করবেন তিনি।

সতীর্থদের প্রশংসা করলেন বাবর।

সতীর্থদের প্রশংসা করলেন বাবর। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:০০
Share: Save:

হংকংকে ১৫৫ রানে গুঁড়িয়ে এশিয়া কাপের সুপার ফোরে উঠে গিয়েছে পাকিস্তান। দলের পারফরম্যান্সে খুশি অধিনায়ক বাবর আজম। এহসান খানের বলে বাবর নিজে কম রানে আউট হলেও কঠিন পরিস্থিতিতে সতীর্থরা যে ভাবে খেলেছেন, তার প্রশংসা করেছেন তিনি।

হংকংকে মাত্র ৩৮ রানে অলআউট করে দেয় পাকিস্তান। তাই বোলারদের একটু বেশিই প্রশংসা করেছেন বাবর। নাসিম শাহ এবং শাহনওয়াজ দাহানির কথা বেশি করে এসেছে তাঁর মুখে। বলেছেন, “পিচে বল পড়ে একটু নীচু হয়ে আসছিল। তবে যে ভাবে আমরা খেলেছি এবং ম্যাচ শেষ করেছি তা অনবদ্য। আমরা চাই, উপরের সারির অন্তত একজন ব্যাটার শেষ পর্যন্ত থাকুক। নীচের সারির ব্যাটাররা যাতে ওদের দেখে আত্মবিশ্বাস পায়। যে ভাবে নাসিম আর দাহানির অভিষেক হয়েছে সেটা দেখে ভাল লেগেছে।”

শুক্রবার বোলিং করতে নেমে দু’টি উইকেট নেন নাসিম। ওপেনার ইয়াসিম মুর্তাজাকে ফিরিয়ে দেন দাহানি। তার পরে নাসিমের দাপটে বিপদে পড়ে যায় হংকংয়ের টপ অর্ডার। সেই ধাক্কা সামলে বেরোতে পারেনি তারা। পাকিস্তানের হয়ে সবচেয়ে ভাল করেন শাদাব খান। ২.৪ ওভার বল করে আট রানে চারটি উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE