Advertisement
০৭ মে ২০২৪
Rohit Sharma

Asia Cup 2022: পাকিস্তান নয়, রবিবার রোহিতের চিন্তা অন্য কিছু নিয়ে

রবিবার এশিয়া কাপে মুখোমুখি ভারত এবং পাকিস্তান। সেই ম্যাচের আগে রোহিত ভাবছেন শিশির নিয়ে।

চিন্তায় রয়েছেন রোহিত শর্মা।

চিন্তায় রয়েছেন রোহিত শর্মা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২১:৫১
Share: Save:

দুবাইয়ের মাঠে পাকিস্তান ভাবাচ্ছে না রোহিত শর্মাকে। তিনি চিন্তিত শিশির নিয়ে। গত বছর আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় শিশির বড় ভূমিকা নিয়েছিল। সেটাই মাথায় ঘুরছে রোহিতের। তাঁকে যদিও আশ্বস্ত করেছেন দুবাইয়ের পিচ প্রস্তুতকারক। শিশির সমস্যা হবে না বলেই জানিয়েছেন তিনি।

রবিবার এশিয়া কাপে মুখোমুখি ভারত এবং পাকিস্তান। সেই ম্যাচের আগে রোহিত বলেন, “শুক্রবার যখন আমরা মাঠে যাই, তখন পিচ প্রস্তুতকারকের সঙ্গে কথা হয়। শিশির নিয়ে জানতে চাই তাঁর কাছে। এখনও পর্যন্ত যা খবর, শিশির নিয়ে ভাবতে হবে না। আমাদের সৌভাগ্য যে আমরা রবিবার খেলতে নামব। শনিবার শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের ম্যাচটা দেখে নিতে পারব। পরিস্থিতি বুঝে নেওয়ার সুযোগ থাকবে আমাদের কাছে।”

শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার ১২ পর্বে ৩৩টি ম্যাচ খেলা হয়েছিল। এর মধ্যে প্রথমে বল করা দল জিতেছিল ২২টি ম্যাচে। এর মধ্যে দুবাইতে ১৩টি ম্যাচের মধ্যে ১২টি ম্যাচে প্রথম বল করা দল জিতেছিল। রোহিত বলেন, “মাঠকর্মীদের সঙ্গে আমরা কথা বলব। শিশির থাকুক বা না থাকুক, দুবাইতে খেলার অভিজ্ঞতা আমাদের আছে। আমাদের দল হিসাবে বুঝে নিতে হবে নিজেদের কাজটা। সেই সঙ্গে নিজেরা কী ভাবে খেলব সেটাও বুঝতে হবে।”

রবিবার এশিয়া কাপে মুখোমুখি ভারত এবং পাকিস্তান।

রবিবার এশিয়া কাপে মুখোমুখি ভারত এবং পাকিস্তান।

প্রথম একাদশ কী ভাবে সাজানো হবে তা নিয়ে কোনও কথা বলতে চাননি রোহিত। কিন্তু যশপ্রীত বুমরা এবং শাহিন শাহ আফ্রিদি না থাকায় দুই দলেরই শক্তি কমেছে সেটা মানছেন ভারত অধিনায়ক। রোহিত বলেন, “দুই দলেরই শক্তি কমেছে বুমরা এবং আফ্রিদি না থাকায়। আমি বিশ্বাস করি এর ফলে বাকিরা নিজেদের প্রমাণ করার সুযোগ পাবে। আশা করব সেটা বাকিরা কাজে লাগাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Asia Cup 2022 Dubai Dew
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE