Advertisement
২৮ মে ২০২৪
Virat Kohli

২০২৪ সালেই হবে বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান, জানা গিয়েছিল আট বছর আগেই, বলেছিলেন কে?

কন্যা ভামিকার পর এ বার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। বিরাট কোহলি ও অনুষ্কার দ্বিতীয় সন্তান যে ২০২৪ সালেই হবে তা আট বছর আগেই জানা গিয়েছিল।

cricket

স্ত্রী অনুষ্কার শর্মার (ডান দিকে) সঙ্গে বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৯
Share: Save:

১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। কন্যা ভামিকার পরে এ বার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বিরাট কোহলির স্ত্রী। বিরুষ্কা পুত্রের নাম দিয়েছেন অকায়। এই বছরই যে বিরাট ও অনুষ্কার দ্বিতীয় সন্তান হবে সে কথা আট বছর আগেই জানিয়েছিলেন এক জ্যোতিষী। ভবিষ্যদ্বাণী মিলিয়ে দিয়েছেন তিনি।

‘স্টারস অ্যান্ড অ্যাস্ট্রলজি’ নামের একটি ফেসবুক পেজে ভবিষ্যদ্বাণী করেছেন সেই জ্যোতিষী। সেখানে ২০১৬ সালে তিনি লিখেছিলেন, ২০২১ থেকে ২০২৪ সালের মধ্যে বিরাটের দ্বিতীয় সন্তান হতে পারে। সেই কথা মিলে গিয়েছে। যদিও প্রথম সন্তানের ক্ষেত্রে সময় মেলাতে পারেননি সেই জ্যোতিষী। তিনি জানিয়েছিলেন, ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের সেপ্টেম্বর মাসের মধ্যে বিরাট ও অনুষ্কার প্রথম সন্তান হবে। ভামিকার জন্ম হয় ২০২১ সালের ১১ জানুয়ারি।

বিরাটকে নিয়ে আরও অনেক কথা মিলিয়ে দিয়েছেন সেই জ্যোতিষী। তিনি লিখেছিলেন, ২০১৭ সালের মার্চ, এপ্রিল মাস থেকে বিরাটের বিয়ের খবর শোনা যাবে। ২০১৭ সালের শেষ বা ২০১৮ সালের শুরুতে তাঁর বিয়ে হবে। অনুষ্কার সঙ্গে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিরাটের বিয়ে হয়। জ্যোতিষী আরও জানিয়েছিলেন, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত বিরাটের ব্যাটে খরা থাকবে। ২০২১ সালের সেপ্টেম্বর থেকে ২০২৫ সাল পর্যন্ত সাফল্য পাবেন বিরাট। জ্যোতিষীর সেই কথাও মিলেছে।

বিরাটের অবসরের দিনও জানিয়েছিলেন সেই জ্যোতিষী। তিনি লিখেছিলেন, বিরাটের কেরিয়ারে ২০২৫ সালের অগস্ট মাস থেকে ২০২৭ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত একেবারেই মাঝারি মানের হবে। তার পরে ওঁর কেরিয়ার আবার ভাল হতে শুরু করবে। ২০২৭ সালের শুরু খেকে বিরাটের ফর্ম ভাল হবে। ফর্মের শিখরে থাকাকালীন ২০২৮ সালের মার্চ মাস নাগাদ অবসর নেবেন বিরাট। আগের কথাগুলি মিলে যাওয়ায় বিরাটের অবসর নিয়ে তাঁর বলা কথা ভাইরাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE