Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pat Cummins

Pat Cummins: বাগ্‌দান হয়ে গিয়েছে, বাবাও হয়েছেন, এ বার বিয়ে সেরে ফেললেন কলকাতার কামিন্স

বিয়ে করলেন কামিন্স। নিউ সাউথ ওয়েলসের এক গির্জায় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেভিড ওয়ার্নার, ব্রেট লি-সহ অস্ট্রেলিয়ার কয়েক জন ক্রিকেটার।

স্ত্রী ও সন্তানের সঙ্গে কামিন্স।

স্ত্রী ও সন্তানের সঙ্গে কামিন্স। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৯:৪৩
Share: Save:

ক্রিকেটের ব্যস্ততার মাঝে ছোট অবসরটা শুভ কাজে লাগিয়েই ফেললেন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক বিয়ে করলেন দীর্ঘ দিনের বান্ধবী বেকি বস্টনকে। বিয়ের ছবি নিজেই নেটমাধ্যমে দিয়েছেন কামিন্স।

বোস্টনের সঙ্গে পরিচয় ২০১৩ সালে। ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাগ্‌দান পর্ব সেরে ফেলেন কামিন্স এবং বোস্টন। ২০২১ সালের মে মাসে কামিন্স জানান, তিনি বাবা হতে চলেছেন। অক্টোবরে তাঁদের সন্তান হয়। তার পরেই অস্ট্রেলিয়াকে প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন করতে বিশেষ ভূমিকা নেন কামিন্স। কিন্তু, বিয়েটাই করা হয়নি কামিন্সের। এ বার সময় পেতে সেটাও করে নিলেন তিনি। নিউ সাউথ ওয়েলসের এক গির্জায় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেভিড ওয়ার্নার, ব্রেট লি-সহ অস্ট্রেলিয়ার কয়েক জন ক্রিকেটার।

বিয়ের অনুষ্ঠানে কলকাতা নাইট রাইডার্সের জোরে বোলার কালো ট্রাউজার এবং ব্লেজার পরেন। বস্টন সেজেছিলেন সাদা গাউনে। বিয়ের অনুষ্ঠানে অবশ্য বেশি আড়ম্বর করেননি কামিন্স। অল্প কয়েক জন আত্মীয়-পরিজন এবং বন্ধু তাঁদের বিয়েতে হাজির ছিলেন। নতুন জীবনের জন্য কামিন্সকে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া, আইপিএল ফ্র্যাঞ্চাইজি কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE