Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Josh Hazlewood

Ashes 2021-22: দ্বিতীয় টেস্টের আগে ধাক্কা অজি শিবিরে, চোট পেয়ে বাদ পড়তে পারেন হ্যাজলউড, ওয়ার্নার

১৬ থেকে ২০ ডিসেম্বর অ্যাডিলেডে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। প্রথম টেস্ট জেতায় সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে অস্ট্রেলিয়া।

ধাক্কা অজি শিবিরে

ধাক্কা অজি শিবিরে ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১০:২০
Share: Save:

প্রথম টেস্ট বিশাল ব্যবধানে জেতার পরে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে খারাপ খবর অস্ট্রেলিয়া শিবিরে। চোটের কারণে অ্যাডিলেডে দ্বিতীয় টেস্টে বাদ পড়তে পারেন জোরে বোলার জশ হ্যাজলউড এবং ওপেনার ডেভিড ওয়ার্নার। এখনও ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে এই বিষয়ে মন্তব্য করা না হলেও জানা গিয়েছে ব্রিসবেন থেকে নিজের বাড়ি সিডনির বিমান ধরেছেন তাঁরা।

এক সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রথম টেস্টে বল করার সময় পিঠে টান ধরে হ্যাজলউডের। তৃতীয় দিন বল করেননি তিনি। পরে স্ক্যান করে দেখা হয় তাঁর চোট গুরুতর কি না। ম্যাচ শেষে অজি অধিনায়ক প্যাট কামিন্স জানান, হ্যাজলউডকে দলের চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন। অন্য দিকে ব্যাট করার সময় পাঁজরে চোট পান ওয়ার্নার।

অ্যাডিলেডে হ্যাজলউডের পরিবর্ত হিসেবে খেলতে পারেন ঝাই রিচার্ডসন। অন্য দিকে ওয়ার্নারের বদলে খেলতে পারেন উসমান খোয়াজা। যদিও কুইন্সল্যান্ডের ওপেনার ব্রিস স্ট্রিটকে অস্ট্রেলিয়া দলে অন্তর্ভুক্ত করা হতে পারে। তাঁকেও বিকল্প হিসেবে ভাবছে ম্যানেজমেন্ট।

আগামী ১৬ থেকে ২০ ডিসেম্বর অ্যাডিলেডে অ্যাশেজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। প্রথম টেস্ট জেতায় সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে অস্ট্রেলিয়া। এখন দেখার দুই ক্রিকেটার খেলতে না পারলে তার সুবিধা ইংল্যান্ড তুলতে পারে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Josh Hazlewood David Warner Ashes 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE