Advertisement
০২ মে ২০২৪
Suryakumar Yadav

সূর্যের অস্ত্রোপচারের পরে শুভেচ্ছা এল ৯,১০০ কিমি দূর থেকে, কোন মহিলা বার্তা পাঠালেন?

অস্ত্রোপচার হয়েছে সূর্যকুমার যাদবের। ভারতীয় ক্রিকেটারের অস্ত্রোপচারের পর ৯,১০০ কিলোমিটার দূর থেকে শুভেচ্ছাবার্তা এসেছে। কে পাঠিয়েছেন?

cricket

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৪:১১
Share: Save:

স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার হয়েছে সূর্যকুমার যাদবের। ভারতীয় ক্রিকেটারের অস্ত্রোপচারের পর ৯,১০০ কিলোমিটার দূর থেকে শুভেচ্ছাবার্তা এসেছে। পাঠিয়েছেন অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেটার আমান্ডা জেড ওয়েলিংটন।

অস্ত্রোপচারের পরে সমাজমাধ্যমে সেই কথা জানিয়েছিলেন। হাসপাতালে শুয়ে থাকা নিজের ছবি এক্স হ্যান্ডলে পোস্ট করে সূর্য লেখেন, “অস্ত্রোপচার শেষ। যাঁরা আমার শরীর নিয়ে চিন্তিত ছিলেন এবং শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। আমি খুশি হচ্ছি এটা জানাতে পেরে যে, দ্রুতই মাঠে ফিরব।” সেই পোস্টেই সূর্যের উদ্দেশে আমান্ডা লেখেন, ‘‘দ্রুত সুস্থ হয়ে ওঠো।’’

গত মাসে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে চোট পেয়েছিলেন সূর্য। ঝুঁকি না নিয়ে তাঁকে আফগানিস্তানের দলে রাখা হয়নি। সূর্য এর পরে জার্মানি যান। সেখানেই তাঁর অস্ত্রোপচার হয়েছে। আপাতত রিহ্যাব করবেন তিনি। জানা গিয়েছে, সূর্যের সেরে উঠতে প্রায় মাসখানেক লাগবে। তার পরেই তিনি মাঠে নামতে পারবেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ে জায়গা পাননি সূর্য। তার পরে আইপিএলের আগে আর কোনও সীমিত ওভারের সিরিজ়‌ নেই ভারতের। ফলে আইপিএলেই সূর্য ফিরতে পারেন বলে মনে করা হচ্ছে। আইপিএলের ফর্মের উপরেই নির্ভর করছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি সুযোগ পাবেন কি না। তবে বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটার সম্পূর্ণ সুস্থ থাকলে তাঁর জায়গা কার্যত নিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suryakumar Yadav India Cricket BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE