Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tim Paine: যৌন কেলেঙ্কারির পর নিভৃতে টিম পেন, চুপিসাড়ে দেখা করে এলেন অস্ট্রেলিয়ার কোচ

যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কত্ব গিয়েছে টিম পেনের। মানসিক সমস্যার কথা জানিয়ে আপাতত ক্রিকেট থেকেই সরে গিয়েছেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ডিসেম্বর ২০২১ ১৬:৪০
পেনের পাশে ল্যাঙ্গার।

পেনের পাশে ল্যাঙ্গার।
ফাইল ছবি

যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কত্ব গিয়েছে টিম পেনের। মানসিক সমস্যার কথা জানিয়ে আপাতত ক্রিকেট থেকেই সরে গিয়েছেন তিনি। বিদায়ী অধিনায়কের পাশে দাঁড়াতে তাঁর সঙ্গে চুপিসাড়ে গিয়ে দেখা করে এলেন কোচ জাস্টিন ল্যাঙ্গার। বুধবার এই খবর প্রকাশ্যে এসেছে।

ফোনেও কথা বলা যেত, কিন্তু ল্যাঙ্গার সিদ্ধান্ত নেন মুখোমুখি গিয়ে পেনের সঙ্গে কথা বলবেন। সেই উদ্দেশেই হোবার্টে যান তিনি। ৮ ডিসেম্বর ব্রিসবেনে প্রথম টেস্ট শুরু হওয়ার আগেই ফিরে আসবেন।

Advertisement

বুধবার পেন বলেছেন, “ল্যাঙ্গারের সঙ্গে কথা হয়েছে। ও প্রচণ্ড হতাশ। আমাকে অধিনায়ক হিসেবে দেখতে পাওয়ার ব্যাপারে নিশ্চিত ছিল ও। আমি আবারও ওকে ব্যাখ্যা করেছি যে, পদত্যাগ করাই সব থেকে ভাল বিকল্প ছিল। ও সব শুনে আমার পাশে দাঁড়িয়েছে।”

পেনকে নিয়ে ইতিমধ্যেই ক্রিকেট অস্ট্রেলিয়ার মুখ পুড়েছে। পেন নিজে থেকেই ক্রিকেট থেকে সরে যাওয়ায় অ্যাশেজের দল বাছতে তাদের সুবিধা হয়েছে বলে মনে করা হচ্ছে। না হলে হয়তো চাপের মুখে পেনকে বাদ দিতেই হত। অ্যাশেজের প্রস্তুতির লক্ষ্যে ঘরোয়া ক্রিকেটে তাসমানিয়ার হয়ে নামার কথা ছিল পেনের। কিন্তু ক্রিকেট থেকে সরে যাওয়ায় তিনি আপাতত বিশ্রামেই থাকবেন।

আরও পড়ুন

Advertisement