Advertisement
০২ মে ২০২৪
David Warner

টুপি ফিরে পেলেন ওয়ার্নার, কিন্তু রহস্যভেদ হল না, ব্যাগ পাওয়া গেল হোটেলেই

অস্ট্রেলিয়ার ওপেনার জীবনের শেষ টেস্ট খেলতে নামার আগে অস্ট্রেলিয়ার ব্যাগি গ্রিন টুপিটি হারিয়ে ফেলেছিলেন। তা খুঁজে দেওয়ার আবেদন করে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেছিলেন ওয়ার্নার। শেষ পর্যন্ত সেই টুপি খুঁজে পাওয়া গেল।

David Warner

ডেভিড ওয়ার্নার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১০:১৭
Share: Save:

অবশেষে টুপি ফেরত পেলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ওপেনার জীবনের শেষ টেস্ট খেলতে নামার আগে অস্ট্রেলিয়ার ব্যাগি গ্রিন টুপিটি হারিয়ে ফেলেছিলেন। তা খুঁজে দেওয়ার আবেদন করে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেছিলেন ওয়ার্নার। শেষ পর্যন্ত সেই টুপি খুঁজে পাওয়া গেল। কিন্তু ব্যাগ কী ভাবে হারিয়েছিল তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি।

পাকিস্তানের বিরুদ্ধে সিডনিতে টেস্ট খেলছে অস্ট্রেলিয়া। সেই টেস্টের আগে টুপি হারিয়ে যাওয়ার কথা জানিয়েছিলেন ওয়ার্নার। মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার পথে তাঁর ব্যাগ কেউ নিয়ে গিয়েছে বলে অভিযোগ করেছিলেন তিনি। সেই ব্যাগের মধ্যেই ছিল ব্যাগি গ্রিন টুপি। ওয়ার্নার জানিয়েছিলেন যে, তাঁকে ব্যাগ ফেরত দিলে, তিনি উপহার হিসাবে সেই রকম দেখতে একটি ব্যাগ তাঁকে উপহার দেবেন।

শেষ পর্যন্ত ব্যাগ এবং টুপি ফেরত পেলেন ওয়ার্নার। ব্যাগ পাওয়া গিয়েছে হোটেল থেকেই। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বলা হয়েছে, “ব্যাগ কী ভাবে কোথায় গিয়েছে তা আমরা জানি না। প্রচুর সিসিটিভি ফুটেজ দেখা হয়েছে। অনেকে অনেক ভাবে খোঁজার চেষ্টা করেছে। কিন্তু কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছিল না।”

ওয়ার্নার টুপি পেয়ে আপ্লুত। ওই ব্যাগে দু’টি টুপি ছিল। একটি ওয়ার্নারের অভিষেক ম্যাচের টুপি। অন্যটি পরে এখন খেলেন ওয়ার্নার। তিনি টুপি ফেরত পেয়ে বলেন, “আমার টুপি ফেরত পেয়েছি। দারুণ একটা খবর। হোটেল, দল, এবং আরও যারা টুপি খুঁজতে সাহায্য করেছে তাদের ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner australia cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE