Advertisement
০২ মে ২০২৪
David Warner

অবসরের পর প্রথম বার ঘরের মাঠে, হেলিকপ্টারে চেপে খেলতে আসবেন ওয়ার্নার, তার পর...

টেস্ট ও এক দিনের ম্যাচ থেকে অবসরের পর প্রথম বার নিজের ঘরের মাঠে খেলতে নামবেন ডেভিড ওয়ার্নার। সেই ম্যাচে হেলিকপ্টারে চেপে আসবেন তিনি।

cricket

ডেভিড ওয়ার্নার। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৭:১৯
Share: Save:

অবসরের পর প্রথম বার ঘরের মাঠে খেলতে নামবেন ডেভিড ওয়ার্নার। তাই ওয়ার্নারের জন্য বিশেষ বন্দোবস্ত করা হয়েছে। তিনি মাঠে নামবেন হেলিকপ্টার থেকে। তার পরে যাবেন সাজঘরে। যোগ দেবেন দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে।

বিগ ব্যাশে সিডনি থান্ডারের হয়ে খেলেন ওয়ার্নার। মরসুমের শেষ তিনটি ম্যাচ খেলবেন তিনি। অবসরের পরে ঘরের ছেলেকে স্বাগত জানাতে বিশেষ ব্যবস্থা করেছে সিডনি। মাঠে দর্শক ঢোকার আগে হেলিকপ্টারে চেপে সেখানে আসবেন তিনি। সে দিনই আবার ওয়ার্নারের ভাইয়ের বিয়ে। খেলা শেষ করে সেখানে চলে যাবেন ওয়ার্নার।

বিগ ব্যাশে সিডনির হয়ে তিনটি ম্যাচ খেলার পরে ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি খেলতে যাবেন ওয়ার্নার। সেখানে দুবাই ক্যাপিটালসের অধিনায়ক করা হয়েছে তাঁকে। ফেব্রুয়ারি মাসে আবার অস্ট্রেলিয়ার জার্সিতে দেখা যেতে পারে ওয়ার্নারকে। ৯ থেকে ১৩ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় রয়েছে অস্ট্রেলিয়ার। সেখানে সুযোগ পেতে পারেন তিনি। জুন মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই দলে অবশ্য ওয়ার্নারকে দেখা যাবে কি না তার কোনও নিশ্চয়তা নেই।

পাকিস্তানের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজ় খেলার পরে লাল বলের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ওয়ার্নার। সিডনিতে তৃতীয় টেস্টের আগেই এক দিনের ক্রিকেট থেকেও সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন ওয়ার্নার। গত বার দিল্লির নেতৃত্বও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner Big Bash League australia cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE