Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

ওয়াংখেড়েতে ‘বিগ শো’, ম্যাক্সওয়েলের ধ্বংসলীলার পর কী বললেন অসি ক্রিকেটারের ভারতীয় স্ত্রী

অবিশ্বাস্য ইনিংস খেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। তাঁর ২০১ অপরাজিত রানের দৌলতে হারতে থাকা ম্যাচ জিতেছে অস্ট্রেলিয়া। এই ইনিংস নিয়ে মুখ খুললেন তাঁর স্ত্রী বিনি রমন।

odi world cup

স্ত্রী বিনি রমনের (ডান দিকে) সঙ্গে গ্লেন ম্যাক্সওয়েল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৯:২১
Share: Save:

আফগানিস্তানের বিরুদ্ধে অবিশ্বাস্য ইনিংস খেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। তাঁর ২০১ অপরাজিত রানের দৌলতে হারতে থাকা ম্যাচ জিতেছে অস্ট্রেলিয়া। দলকে একার কাঁধে বিশ্বকাপের সেমিফাইনালে তুলেছেন ম্যাক্সওয়েল। স্বামীর ইনিংস দেখে অবাক তাঁর স্ত্রী বিনি রমনও।

ম্যাক্সওয়েল যখন খেলছেন তখন ওয়াংখেড়ে স্টেডিয়ামেই ছিলেন বিনি। ম্যাচ শেষে তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দেন। সেখানে দেখা যাচ্ছে, ম্যাক্সওয়েল মাঠে খেলছেন। ছবির মাঝে বিনি ১০০ কেটে ২০১ লিখেছেন। অর্থাৎ, তিনি বোঝাতে চেয়েছেন যে শতরান নয়, দ্বিশতরান করেছেন তাঁর স্বামী। এই ইনিংস দেখে যে তিনি তাঁর আবেগ ধরে রাখতে পারেননি সেটাও বুঝিয়েছেন বিনি।

vini raman

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিই দিয়েছেন বিনি রমন। ছবি: ইনস্টাগ্রাম

২০২২ সালে বিনির সঙ্গে বিয়ে হয় ম্যাক্সওয়েলের। চলতি বছর মে মাসে পুত্রসন্তান হয় তাঁদের। বিশ্বকাপের শুরুর দিকে তাঁরা ভারতে ছিলেন না। প্রতিযোগিতা চলাকালীন ভারতে আসেন স্ত্রী ও সদ্যোজাত পুত্র। পরিবারকে পাশে পেয়ে খেলার ধরনটাই যেন বদলে গিয়েছে ম্যাক্সওয়েলের। বিধ্বংসী রূপে খেলছেন তিনি।

চলতি বিশ্বকাপে মাত্র ৪০ বলে শতরান করেছেন ম্যাক্সওয়েল। ঘটনাচক্রে, তার আগের দিনই সন্তানকে নিয়ে ভারতে এসেছিলেন বিনি। মঙ্গলবার ওয়াংখেড়েতে আফগানিস্তানের বিরুদ্ধে ৯১ রানে ৭ উইকেট পড়ে যাওয়ার পরে দলকে ২৯৩ রানে নিয়ে গিয়েছেন ম্যাক্সওয়েল। ১২৮ বলে ২০১ রান করেছেন তিনি। ২১টি চার ও ১০টি ছক্কা মেরেছেন ম্যাক্সওয়েল। এই ইনিংসের পর সচিন তেন্ডুলকর জানিয়েছেন, তাঁর দেখা সেরা ইনিংস এটি। শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলিও। এ বার স্ত্রীর প্রশংসা পেলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE