Advertisement
০২ মে ২০২৪
ICC World Cup 2023

অস্ট্রেলিয়ার মাথাব্যথা কমতে পারে, জোড়া হারের পর দলে যোগ দিতে চলেছেন অভিজ্ঞ ক্রিকেটার

ভারত এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হেরে শুরু করেছে অস্ট্রেলিয়া। সেই ধাক্কা সামলে উঠতে হবে প্যাট কামিন্সদের। তার আগে স্বস্তি পেতে পারেন তাঁরা একটি খবরে।

Australia

বিশ্বকাপে অস্ট্রেলিয়া দল। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৮:৩৬
Share: Save:

অস্ট্রেলিয়া দলে যোগ দিতে চলেছেন ট্রাভিস হেড। অভিজ্ঞ ওপেনারের চোট সেরে গিয়েছে। চোট পাওয়া সত্ত্বেও তাঁকে দলে রেখেছিল অস্ট্রেলিয়া। ১৫ জনের দলে রয়েছেন হেড। তিনি সুস্থ হয়ে দলে ফিরছেন। অস্ট্রেলিয়া বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে যে, হেড ভারতের আসার প্রস্তুতি নিচ্ছেন। তবে সোমবার শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে চোট পেয়েছিলেন হেড। তিনি তাড়াতাড়ি সুস্থ হচ্ছেন বলে জানা গিয়েছে। বাঁহাতি ওপেনার গত সপ্তাহ থেকে অনুশীলন শুরু করেছেন। বৃহস্পতিবার ভারতে আসবেন হেড। ফলে পাকিস্তানের বিরুদ্ধে বেঙ্গালুরুরতে শুক্রবার তাঁর খেলার সম্ভাবনা নেই। পঞ্চম ম্যাচ থেকে খেলতে পারেন হেড।

অস্ট্রেলিয়ার ওপেনার হেড বলেন, “যতটা সময় লাগবে ভেবেছিলাম, তার আগেই সুস্থ হয়ে গিয়েছি। ভাল লাগছে এখন। অস্ত্রোপচার করলে ১০ সপ্তাহ লাগত সুস্থ হওয়ার জন্য। তবে এখন ছ’সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে গেলাম। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ২৫ অক্টোবর ম্যাচ রয়েছে অস্ট্রেলিয়ার। সেই ম্যাচ থেকে খেলতে পারব আমি।”

হেড দলে ফিরলে অস্ট্রেলিয়ার ওপেনিং নিয়ে মাথাব্যথা একটু কমতে পারে। এখন ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শ ওপেন করছেন। কিন্তু মার্শ সে ভাবে রান করতে পারছেন না যা সমস্যায় ফেলছে অস্ট্রেলিয়াকে। হেড ফিরলে কিছুটা স্বস্তি পাবেন কামিন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC World Cup 2023 australia cricket Travis head
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE