Advertisement
২৫ এপ্রিল ২০২৪
india cricket

Australia Vs Pakistan: সুরক্ষা নিয়ে সংশয়! পাকিস্তানে যেতে নারাজ বেশ কয়েক জন অজি ক্রিকেটার

৩ মার্চ থেকে পাকিস্তানে টেস্ট সিরিজ শুরু হওয়ার কথা। তিন টেস্টের পরে তিনটি এক দিনের ম্যাচ ও একটি টি২০ ম্যাচ খেলার কথা অস্ট্রেলিয়ার।

দীর্ঘ ২৪ বছর পরে পাকিস্তান সফরে যাওয়ার কথা অস্ট্রেলিয়ার।

দীর্ঘ ২৪ বছর পরে পাকিস্তান সফরে যাওয়ার কথা অস্ট্রেলিয়ার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৭
Share: Save:

দীর্ঘ ২৪ বছর পরে পাকিস্তান সফরে যাওয়ার কথা অস্ট্রেলিয়ার। কিন্তু এখনও সুরক্ষা নিয়ে সংশয় রয়েছে। তার ফলে পাকিস্তানে যেতে চাইছেন না বেশ কয়েক জন অজি ক্রিকেটার।

অস্ট্রেলিয়ার জোরে বোলার জশ হ্যাজলউড এক সাক্ষাৎকারে বলেন, ‘‘এখনও অনেক আলোচনা চলছে। ক্রিকেটারদের মধ্যে এখনও অনেকে সুরক্ষা নিয়ে চিন্তিত। ক্রিকেটারদের সুরক্ষা নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে চাইছে না ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে যদি বেশ কয়েক জন পাকিস্তান সফরে না যায় তা হলেও আমি অবাক হব না।’’

ক্রিকেটাররা যদি যেতে না চান তার মধ্যে কোনও অন্যায় দেখছেন না হ্যাজলউড। তিনি বলেন, ‘‘ক্রিকেটারদেরও পরিবার রয়েছে। তাদের সঙ্গে আলোচনা করে তারা সিদ্ধান্ত নেবে। সেই সিদ্ধান্তকে সম্মান করা উচিত। এর মধ্যে অন্যায়ের কিছু নেই।’’

৩ মার্চ থেকে পাকিস্তানে টেস্ট সিরিজ শুরু হওয়ার কথা অস্ট্রেলিয়ার। তিন টেস্টের সিরিজের পরে তিনটি এক দিনের ম্যাচ ও একটি টি২০ ম্যাচ খেলার কথা অস্ট্রেলিয়ার। এখন দেখার পুরো দল নিয়ে সেখানে অস্ট্রেলিয়া যেতে পারে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india cricket australia cricket Security crisis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE