Advertisement
২৫ মে ২০২৪
Marriage

কেএল রাহুলের বিয়ের তিন দিন যেতে না যেতেই পিঁড়িতে বসলেন ভারতের আরও এক ক্রিকেটার

বিয়ে করার জন্য বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছিলেন রাহুল। ছুটি নিয়েছিলেন আরও এক ক্রিকেটার। তিনি অবশ্য ছুটি নেওয়ার কারণ জানাননি। তা-ও গোপন থাকল না বিয়ের খবর।

গত ২৩ জানুয়ারি আথিয়া শেট্টিকে বিয়ে করেছেন রাহুল।

গত ২৩ জানুয়ারি আথিয়া শেট্টিকে বিয়ে করেছেন রাহুল। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১২:০১
Share: Save:

লোকেশ রাহুলের পর বিয়ে সেরে ফেললেন ভারতীয় দলের আরও এক সদস্য। বিয়ে করলেন অলরাউন্ডার অক্ষর পটেল। দীর্ঘ দিনের প্রেমিকা মেহা পটেলকে বিয়ে করেছেন অক্ষর। বিয়ের বিষয়টি গোপন রাখতে চেয়েছিলেন ভারতীয় দলের তরুণ অলরাউন্ডার। যদিও বিয়ের খবর শেষ পর্যন্ত লুকিয়ে রাখতে পারলেন না।

বৃহস্পতিবার গুজরাতের বডোদরায় অক্ষর-মেহার চারহাত এক হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’পরিবারের ঘনিষ্ঠ কিছু মানুষ। কয়েক জন ক্রিকেটারও আমন্ত্রিত ছিলেন অক্ষরের জীবনের নতুন ইনিংসের সূচনার সাক্ষী থাকতে। বিয়ে নিয়ে অবশ্য একদমই হইচই বা প্রচার চাননি অক্ষর। চুপিসারেই বিয়ে করতে চেয়েছিলেন। রাহুলের মতো তিনিও বিয়ের জন্য বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছিলেন। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সিরিজ়ে খেলছেন না অক্ষর।

গত বছর সারা হয়ে গিয়েছিল বাগ্‌দান পর্ব। প্রেম, সম্পর্ক নিয়ে হইচই পছন্দ নয় অক্ষরের। গত বছর ২০ জানুয়ারি মেহার জন্মদিনে বাগ্‌দানের দিন সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন অক্ষর। তাঁর স্ত্রী মেহা সমাজমাধ্যমে যথেষ্ট সক্রিয় এবং পরিচিত। তিনি অবশ্য বিয়ের একাধিক ভিডিয়ো সমাজমাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ক্রিকেটাররা সমাজমাধ্যমে কোনও ছবি দেননি। শুধু জয়দেব উনদকাট কয়েকটি ছবি দিয়েছেন। রাহুল বিয়ে করেছেন গত ২৩ জানুয়ারি। তার তিন পরই ২৬ জানুয়ারি বিয়ে সেরে নিলেন অক্ষর।

সিরিজ় চলার সময় অক্ষর বোর্ডের কাছ থেকে ছুটি চাওয়ায় জল্পনা তৈরি হয়েছিল। যদিও অক্ষর নিজে কিছুই জানাননি। শেষ পর্যন্ত সত্যি হল জল্পনা। গোপনে বিয়েটা সেরেই ফেললেন তরুণ অলরাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Axar Patel Lokesh Rahul Indian cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE