Advertisement
০৫ মে ২০২৪
Litton Das

কলকাতা ছেড়ে লিটন লন্ডনে, প্রথম বার কী দেখে খুশি চাপতে পারলেন না তিনি?

৯ এপ্রিল কলকাতায় এসেছিলেন লিটন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন তিনি। একটি মাত্র ম্যাচ খেলেন সেই দলের হয়ে। ২৮ এপ্রিল দেশে ফিরে যান লিটন।

Litton Das of Bangladesh

৯ এপ্রিল কলকাতায় এসেছিলেন লিটন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৫:১৯
Share: Save:

আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে ইংল্যান্ডে লিটন দাস। বাবা বাচ্চু দাসের শরীর খারাপ থাকায় আইপিএলে মাত্র একটি ম্যাচ খেলেই দেশে ফিরে যান বাংলাদেশের উইকেটরক্ষক। দেশের হয়ে খেলতে এখন তিনি লন্ডনে। সেই দেশে গিয়ে নিজেই ছবি পোস্ট করলেন লিটন।

৯ এপ্রিল কলকাতায় এসেছিলেন লিটন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন তিনি। একটি মাত্র ম্যাচ খেলেন সেই দলের হয়ে। ২৮ এপ্রিল দেশে ফিরে যান লিটন। সেখান থেকে ইংল্যান্ড গেলেন তিনি। লন্ডনে গিয়ে নিজের ছবি পোস্ট করে লিটন লেখেন, “প্রথম বার চেরি ব্লসম দেখছি। দারুণ অভিজ্ঞতা।” লিটন যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে গাছ ভরে চেরি ব্লসম ফুল ফুটে রয়েছে। গোলাপি রঙের সেই ফুলে গাছ ভর্তি আর নীচে হাসিমুখে দাঁড়িয়ে লিটন।

বুধবার লিটন জানিয়েছিলেন যে, তিনি ইংল্যান্ড যাচ্ছেন। বিমানে বসে সেই ছবি পোস্ট করেছিলেন তিনি। এ বার ছবি দিলেন লন্ডনে গিয়ে। ৯ মে থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে এক দিনের ম্যাচের সিরিজ় খেলবে বাংলাদেশ। সেই ম্যাচগুলি হবে ইংল্যান্ডে। তিন ম্যাচের সেই সিরিজ়ে লিটন এবং শাকিব আল হাসান খেলবেন। একটি টেস্টও খেলবে দুই দেশ। সেই কারণে তাঁদের আইপিএলে পেল না কলকাতা। শাকিব আসেননি। লিটন এলেও মাত্র ১৯ দিন ছিলেন।

আইপিএল ছেড়ে দেশে ফেরার পর ফিটনেস বাড়ানোয় মন দিয়েছিলেন লিটন। ঢাকার একটি ফিটনেস স্টুডিয়োয় নিজের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। ছবিতে তাঁকে বেশ হাসিখুশি দেখিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Litton Das Bangladesh Cricket IPL 2023 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE