Advertisement
১৬ এপ্রিল ২০২৪
steve smith

BBL: নিজের দেশের টি-টোয়েন্টি লিগে খেলতে চাইছেন না স্টিভ স্মিথ

বিগ ব্যাশ লিগে নাও খেলতে পারেন স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়ার একাধিক ক্রিকেটার নাম তুলছেন দেশের টি-টোয়েন্টি লিগ থেকে।

বিশ্রাম নিতে পারেন স্মিথ।

বিশ্রাম নিতে পারেন স্মিথ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৬:৩২
Share: Save:

বিগ ব্যাশ লিগে খেলতে চাইছেন না স্টিভ স্মিথ। আগামী মরসুমে সিডনি সিক্সার্স দলের সঙ্গে এখনই চুক্তি করতে রাজি নন স্মিথ। কারণ হিসাবে বিশ্রামের কথা জানিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ার হয়ে বছরের শেষে টেস্ট সিরিজে খেলার পর তাঁর বিশ্রাম প্রয়োজন হতে পারে বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন স্মিথ। সেই সঙ্গে তরুণদের জায়গা ছেড়ে দিতে চান বলেও জানিয়েছেন তিনি। সিডনি দলের সামনে দুটো রাস্তা। তরুণ কোনও ক্রিকেটারকে সই করিয়ে নেওয়া, অথবা স্মিথের জন্য জায়গা খালি রেখে দেওয়া। যদিও স্মিথ খেলবেন এমন নিশ্চয়তা নেই। স্মিথের ম্যানেজার বলেন, “এই মুহূর্তে কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য তৈরি নন স্মিথ। অনেক ক্রিকেট বাকি আছে।”

ক্রিকেট অস্ট্রেলিয়াও চায় না স্মিথ বিগ ব্যাশ লিগে খুব বেশি ম্যাচ খেলুন। সিডনি দলের পক্ষে একজন ক্রিকেটার কম নিয়ে স্মিথের জন্য অপেক্ষা করা কঠিন। আগামী বছর জানুয়ারি মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু প্রোটিয়াবাহিনী সেই সিরিজ খেলতে রাজি নয়, তাদের দেশে নতুন টি-টোয়েন্টি লিগ হবে সেই সময়। তবুও অস্ট্রেলিয়ার বেশ কিছু ক্রিকেটার বিগ ব্যাশ খেলতে রাজি নন। মিচেল স্টার্ক, প্যাট কামিন্স এবং জস হ্যাজেলউড ইতিমধ্যেই বিগ ব্যাশ থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

steve smith australia cricket BBL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE