Advertisement
০৪ মে ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: দল থেকে বাদ, এ বার বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতেও অবনমন পুজারা, রহাণে, ঋদ্ধিমানের

যা প্রত্যাশা করা হয়েছিল তাই হল। দল থেকে বাদ পড়ার এ বার কেন্দ্রীয় চুক্তিতেও অবনমন চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রহাণে এবং ঋদ্ধিমান সাহার।

এ বার কত টাকা পাবেন ঋদ্ধিরা

এ বার কত টাকা পাবেন ঋদ্ধিরা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ২১:৫০
Share: Save:

যা প্রত্যাশা করা হয়েছিল তাই হল। দল থেকে বাদ পড়ার এ বার কেন্দ্রীয় চুক্তিতেও অবনমন চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রহাণে এবং ঋদ্ধিমান সাহার। অবনমন হয়েছে ইশান্ত শর্মা, হার্দিক পাণ্ড্যেরও।

এই ক্রিকেটারদের উপর যে কোপ পড়তে চলেছে, তা আগেই জানা গিয়েছিল। বুধবার সরকারি ভাবে তা জানানো হয়েছে। গ্রেড ‘এ’-তে থাকা পুজারা, রহাণে এবং ইশান্ত বছরে পাঁচ কোটি টাকা করে পেতেন। গ্রেড ‘বি’-তে অবনমন হওয়ায় এ বার তিন কোটি টাকা পাবেন তাঁরা। হার্দিক পাণ্ড্যকেও ‘এ’ থেকে ‘বি’ গ্রেডে নামানো হয়েছে।

ঋদ্ধিমান ছিলেন ‘বি’ গ্রেডে, অর্থাৎ তিনি বছরে তিন কোটি টাকা করে পেতেন। তাঁকে নামানো হয়েছে গ্রেড ‘সি’-তে। অর্থাৎ এ বার থেকে এক কোটি টাকা করে পাবেন তিনি। দলে ঢুকতে না পারলে সামনের বছর পুরোপুরি কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার সম্ভাবনাও রয়েছে। ঋদ্ধির পাশাপাশি উমেশ যাদবকে ‘সি’ গ্রেডে নামানো হয়েছে।

শিখর ধবন শুধু এক দিনের ক্রিকেট খেলায় তাঁকে গ্রুপ ‘বি’-তে রাখা হয়েছে। এ ছাড়া মহম্মদ সিরাজ এবং অক্ষর পটেল ‘সি’ থেকে ‘বি’-তে উন্নীত হয়েছেন। শ্রেয়স আয়ারকেও ‘বি’ গ্রুপে রাখা হয়েছে। অশ্বিন, পন্থ, জাডেজা, কেএল রাহুলরা গ্রুপ ‘এ’-তে রয়েছেন। গ্রুপ ‘এ+’ বিরাট কোহলী, রোহিত শর্মা, যশপ্রীত বুমরাই থেকে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE