Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Jasprit Bumrah

কতটা সুস্থ হলেন বুমরা, পন্থরা? বিশ্বকাপের আগে পাঁচ ক্রিকেটারকে নিয়ে বিবৃতি দিল বোর্ড

বিশ্বকাপের আগে ভারতীয় দলের অন্যতম একটি চিন্তা প্রথম সারির ক্রিকেটারদের চোট। তাই প্রতিযোগিতা শুরুর আড়াই মাস আগে বোর্ডের তরফে পাঁচ ক্রিকেটারের সুস্থতা নিয়ে বার্তা দেওয়া হল।

cricket

যশপ্রীত বুমরা (বাঁ দিকে) এবং ঋষভ পন্থ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৯:২৭
Share: Save:

বিশ্বকাপের আগে ভারতীয় দলের চিন্তা প্রথম সারির ক্রিকেটারদের চোট। যশপ্রীত বুমরা, শ্রেয়স আয়ার বা ঋষভ পন্থকে আদৌ বিশ্বকাপে পাওয়া যাবে কি না তা নিয়ে অনেকেই চিন্তায় রয়েছেন। শুক্রবার বিকেলে পাঁচ ক্রিকেটারকে নিয়ে মেডিক্যাল বুলেটিন দিল বোর্ড। বোর্ডের সেই বিজ্ঞপ্তি থেকে স্বস্তি পেতে পারেন ক্রিকেটপ্রেমীরা।

বুমরা, শ্রেয়স এবং পন্থের পাশাপাশি কেএল রাহুল ও প্রসিদ্ধ কৃষ্ণকে নিয়েও বার্তা রয়েছে বোর্ডের তরফে। বুমরা এবং প্রসিদ্ধ সম্পর্কে বোর্ড জানিয়েছে, দুই ক্রিকেটার তাঁদের রিহ্যাবের শেষ পর্যায়ে রয়েছেন এবং নেটে পুরোদমে বল করছেন। এ বার তাঁরা দু’জনে কিছু প্রস্তুতি ম্যাচ খেলবেন, যা আয়োজন করবে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। দুই ক্রিকেটারের উন্নতি দেখে খুশি বোর্ডের চিকিৎসক দল। প্রস্তুতি ম্যাচে তাঁদের দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

রাহুল এবং শ্রেয়সের সম্পর্কে লেখা হয়েছে, দু’জনেই নেটে ব্যাট করা শুরু করেছেন এবং শক্তি বাড়ানো ও ফিটনেসের অনুশীলন করছেন। বোর্ডের চিকিৎসক দল তাঁদের উন্নতিতে খুশি। আগামী দিনে দক্ষতা, শক্তি বাড়ানোর দিকে নজর দেওয়া হবে। পন্থ রিহ্যাবে ভাল উন্নতি করেছেন। এখন তিনি নেটে ব্যাটিং এবং কিপিং, দুটোই করতে পারছেন। আপাতত নির্দিষ্ট একটি ফিটনেস প্রোগ্রাম অনুসরণ করছেন তিনি। এতে তাঁর শক্তি, নমনীয়তা এবং দৌড়নোর গতি বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE