Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

বোর্ডের দায়িত্বে থাকতে আইনের সমস্যা নেই, সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত নিয়ে কী বললেন সৌরভ?

বুধবার বিচারপতি ধনঞ্জয় চন্দ্রচূড় এবং বিচারপতি হিমা কোহলীর বেঞ্চের নির্দেশ অনুযায়ী রাজ্য সংস্থায় ছ’বছর এবং বোর্ডে ছ’বছর দায়িত্বে থাকতে পারবেন এক জন আধিকারিক। সেই শুনে কী বললেন সৌরভ?

২০১৯ সাল থেকে বোর্ডের মসনদে সৌরভ।

২০১৯ সাল থেকে বোর্ডের মসনদে সৌরভ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ২১:৪৯
Share: Save:

সুপ্রিম কোর্টের রায় শুনে উত্তর দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে বিসিসিআইয়ের আধিকারিকরা টানা ছ’বছর দায়িত্ব সামলাতে পারবেন। ফলে আইন অনুযায়ী সৌরভ গঙ্গোপাধ্যায়ের ২০২৫ সাল পর্যন্ত বোর্ড প্রেসিডেন্ট থাকার ক্ষেত্রে বাধা নেই। সেই রায় শুনে কী বললেন সৌরভ?

বুধবার এক সংবাদ মাধ্যমকে সৌরভ বলেন, “এটা সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত। আমি এই বিষয় কোনও মন্তব্য করব না। সুপ্রিম কোর্ট যেটা ভাল মনে করেছে সেটাই জানিয়েছে। আমি কিছু বলব না।” ২০১৯ সাল থেকে বোর্ডের মসনদে সৌরভ। তার আগে বাংলার ক্রিকেট সংস্থার প্রধান ছিলেন তিনি। ২০১৫ সাল থেকে সেই দায়িত্ব সামলাচ্ছেন সৌরভ। সুপ্রিম কোর্টের রায়ের ফলে সৌরভের আরও তিন বছর বোর্ডের দায়িত্বে থাকার ব্যাপারে কোনও বাধা নেই।

বুধবার বিচারপতি ধনঞ্জয় চন্দ্রচূড় এবং বিচারপতি হিমা কোহলীর বেঞ্চের নির্দেশ অনুযায়ী রাজ্য সংস্থায় ছ’বছর এবং বোর্ডে ছ’বছর দায়িত্বে থাকতে পারবেন এক জন আধিকারিক। অর্থাৎ ১২ বছর দায়িত্ব সামলানোর পর তিন বছরের জন্য কুলিং অফে যেতে হবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly BCCI Team India Supreme Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE