Advertisement
২৪ এপ্রিল ২০২৪
U19 World Cup

U-19 World Cup: অনূর্ধ্ব-১৯ দলের জন্য পাঁচ পরিবর্ত ক্রিকেটার পাঠাচ্ছে বোর্ড, রয়েছেন বাংলার অভিষেক পোড়েলও

ইতিমধ্যেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠে গিয়েছে ভারত। আগামী শনিবার উগান্ডার বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নামছে তারা।

করোনায় বিপর্যস্ত ভারতীয় শিবির

করোনায় বিপর্যস্ত ভারতীয় শিবির ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ২০:০০
Share: Save:

ইতিমধ্যেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠে গিয়েছে ভারত। আগামী শনিবার উগান্ডার বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নামছে তারা। কিন্তু করোনায় এখনও বিপর্যস্ত গোটা শিবির। আয়ারল্যান্ড ম্যাচের আগে ছ’জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন। দ্বিতীয় বার পরীক্ষার পর মাত্র একজন নেগেটিভ হয়েছেন। দেরি না করে ওয়েস্ট ইন্ডিজে পাঁচ পরিবর্ত ক্রিকেটার পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

জানা গিয়েছে, একমাত্র বাসু বৎসের দ্বিতীয় পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এ ছাড়া অধিনায়ক যশ ধুল-সহ পাঁচ জন ক্রিকেটার এখনও পজিটিভ। ধুলের অনুপস্থিতিতে আয়ারল্যান্ড ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন নিশান্ত সিন্ধু।

ঝুঁকি না নিয়ে তাই পাঁচজন পরিবর্ত ক্রিকেটার পাঠানো হচ্ছে। এঁদের মধ্যে রয়েছেন বাংলার ক্রিকেটার অভিষেক পোড়েল। তিনি উইকেটকিপার হিসাবে যোগ দিচ্ছেন। এ ছাড়া উদয় সহারণ, ঋষিত রেড্ডি, অংশ গোসাই এবং পিএম সিংহ রাঠৌর যোগ দিচ্ছেন অনূর্ধ্ব-১৯ দলে।

বোর্ডের তরফে জানা গিয়েছে, যত দ্রুত সম্ভব তাঁদেরকে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পাঠানো হবে। সে দেশে পৌঁছনোর পর ৬ দিন নিভৃতবাসে থাকবেন এই পাঁচ পরিবর্ত ক্রিকেটার। মনে করা হচ্ছে, ২৯ জানুয়ারি কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে প্রত্যেককে পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

U19 World Cup corona bengal cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE