Advertisement
০৭ মে ২০২৪
bengal cricket

Sudip Chatterjee: কাজ হল না লক্ষ্মীর ফোনেও, এক-দু’দিনের মধ্যেই সিএবি-র কাছে ছাড়পত্র চাইতে পারেন সুদীপ

বাংলা ছাড়ছেন সুদীপ চট্টোপাধ্যায়ও।

বাংলা ছাড়ছেন সুদীপ চট্টোপাধ্যায়ও। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১২:২৯
Share: Save:

ঋদ্ধিমান সাহার পথেই হাঁটতে চলেছেন সুদীপ চট্টোপাধ্যায়। বাংলা ছেড়ে তিনিও ত্রিপুরার পথেই। বাংলার ক্রিকেট সংস্থার কাছে দু’-এক দিনের মধ্যেই ছাড়পত্র চাইতে পারেন সুদীপ। একই মরসুমে বাংলার দুই অভিজ্ঞ ক্রিকেটার রাজ্য ছাড়তে চলেছেন।

গত মরসুমে অরুণ লালের কোচিংয়ে বাংলা দলে রঞ্জিতে সে ভাবে জায়গা পাচ্ছিলেন না। আনন্দবাজার অনলাইনকে সুদীপ বললেন, “যেখানে খেলার সুযোগ বেশি পাব সেখানেই যাব। ত্রিপুরাতে সেই সুযোগ পাব।” অরুণ লালের জমানা শেষ। বাংলা দল এখন লক্ষ্মীরতন শুক্লর হাতে। অনুশীলনও শুরু করে দিয়েছে বাংলা দল। কিন্তু সুদীপ যোগ দেননি। লক্ষ্মী ফোন করে তাঁকে বোঝানোর চেষ্টাও করেন বলে জানিয়েছেন সুদীপ। কিন্তু তাতে কোনও কাজ হয়নি। বাংলা ছাড়ার সিদ্ধান্ত তিনি নিয়ে ফেলেছেন। সেই সিদ্ধান্ত থেকে তিনি সরবেন না বলেই জানালেন।

এই মরসুমে বাংলা থেকে ছাড়পত্র নেন ঋদ্ধি। বাংলার এক কর্তার কথায় অপমানিত হন। তার পরেই তিনি বাংলা ছাড়ার সিদ্ধান্ত নেন। জুলাই মাসের শুরুতে সিএবি-তে গিয়ে ছাড়পত্র নিয়ে আসেন তিনি। সুদীপও দু’এক দিনের মধ্যে সিএবি-তে ছাড়পত্র নিতে যেতে পারেন। ত্রিপুরাতে ঋদ্ধি এবং সুদীপকে একসঙ্গে খেলতে দেখা যেতে পারে।

(ভ্রম সংশোধন: এই প্রতিবেদন প্রথম প্রকাশের সময় সুদীপ চট্টোপাধ্যায়ের বদলে সুদীপ ঘরামির ছবি ব্যবহার করা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE