Advertisement
২৩ জুন ২০২৪
Bengal Cricket

পুদুচেরিতে অনুশীলনে মগ্ন লক্ষ্মী, মনোজরা, সেখানেই দু’টি অনুশীলন ম্যাচ খেলবে বাংলা

ম্যাচ খেলার অনুশীলন করতে পুদুচেরিতে বাংলা। সেখানে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২০ ওভারের ম্যাচ খেলবেন অনুষ্টুপ মজুমদাররা। ম্যাচ খেলার অনুশীলন করতেই পুদুচেরিতে বাংলা।

পুদুচেরিতে অনুশীলনে বাংলা।

পুদুচেরিতে অনুশীলনে বাংলা। ছবি: টুইটার থেকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৮
Share: Save:

বাংলা দলের অনুশীলন চলছে পুদুচেরিতে। শনিবার সকালে সেখানে পৌঁছে গিয়েছে লক্ষ্মীরতন শুক্লর দল। বাংলার প্রায় ৪০ জন ক্রিকেটার সেখানে অনুশীলন করছে। ১১ সেপ্টেম্বর পর্যন্ত সেখানে থাকবে বাংলা দল।

পুদুচেরিতে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলা। ২০ ওভারের ম্যাচ খেলবেন অনুষ্টুপ মজুমদাররা। বিদর্ভ এবং পুদুচেরির বিরুদ্ধে খেলবে বাংলা। বাংলার সহকারী কোচ সৌরাশিস লাহিড়ী বললেন, “এখানে খুব ভাল পরিকাঠামো রয়েছে। চারটি মাঠ রয়েছে। খুব ভাল অনুশীলন হচ্ছে। মরসুম শুরুর আগে ম্যাচ খেলা জরুরি। সেটাই এখানে খেলবে বাংলা।” ৮ সেপ্টেম্বর থেকে শুরু দলীপ ট্রফি। পূর্বাঞ্চল দলে সাত জন বাংলার ক্রিকেটার রয়েছেন। সেই দলের কোচ সৌরাশিস। অধিনায়ক মনোজ তিওয়ারি। তাঁদের প্রথম ম্যাচ পূর্বাঞ্চলের বিরুদ্ধে। পুদুচেরিতেই হবে সেই ম্যাচ।

বাংলার দুই ক্রিকেটার বেঙ্গালুরুতে। অভিমন্যু ঈশ্বরন এবং মুকেশ কুমার ভারত ‘এ’ দলের হয়ে খেলছেন সেখানে। প্রথম ম্যাচে মুকেশ পাঁচ উইকেট নিয়েছেন। শতরান করেছেন অভিমন্যু। সৌরাশিস বললেন, “বাংলার জন্য এটা খুব ভাল ঘটনা। যে দু’জন সুযোগ পেয়েছে তারা নিজেদের প্রমাণ করেছে। নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে রান করেছে, উইকেট নিয়েছে। ছন্দে রয়েছে ওরা।”

উল্লেখ্য, নামিবিয়াতে খেলতে যাওয়ার কথা ছিল বাংলার। কিন্তু বোর্ডের অনুমতি না মেলায় সেই সফর বাতিল হয়। কোচ লক্ষ্মীরতন জানিয়েছিলেন যে, বাইরে গিয়ে অনুশীলন করার কথা ভাবা হচ্ছে। সেই বিষয়ে বাংলার ব্যাটিং পরামর্শদাতা ডব্লিউ ভি রমনের সঙ্গেও আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছিলেন তিনি। ম্যাচ খেলার অনুশীলন করতেই পুদুচেরিতে বাংলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE