Advertisement
১৯ এপ্রিল ২০২৪
bengal

Wriddhiman Saha: ঋদ্ধিকে রেখে বাংলার দল গড়ার ভাবনা

চলতি আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন ঋদ্ধি। রবিবারও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫৭ বলে ৬৭ রান করেছেন।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ০৬:৫১
Share: Save:

ব্যক্তিগত কারণে রঞ্জি ট্রফির গ্রুপ পর্বের ম্যাচ খেলেননি ঋদ্ধিমান সাহা। কিন্তু আসন্ন কোয়ার্টার ফাইনালে তাঁকে রেখেই দল গড়ার ভাবনা চলছে বাংলার। আজ, সোমবার বাংলার দলগঠন। সেখানে ঋদ্ধিমান সাহাকে নিয়ে আলোচনা হবে। অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটারের কাছেও হয়তো জানতে চাওয়া হবে, তিনি খেলতে রাজি কি না। ঋদ্ধির কোনও সমস্যা না থাকলে ২০ জনের দল তাঁকে রেখেই গড়ার ভাবনা রয়েছে নির্বাচকদের।

চলতি আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন ঋদ্ধি। রবিবারও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫৭ বলে ৬৭ রান করেছেন। এ বারের আইপিএল মরসুমে দ্বিতীয় ম্যাচ সেরার পুরস্কার পেলেন তিনি। এ রকম ছন্দে থাকা ঋদ্ধিকে বাইরে রেখে দল গড়ার কথা ভাবাও কঠিন। রঞ্জি ট্রফির গ্রুপ পর্বে ঋদ্ধি না খেলার পরে তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সিএবি-র এক কর্তা। ঋদ্ধি আদৌ সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। রঞ্জি ট্রফিতে একের পর এক ম্যাচে বাংলাকে জেতানোর স্মৃতি আবারাও হয়তো ফিরে পেতে চাইবেন তিনি। এমনকি ভারতীয় দল থেকে বাদ পড়ার পরে রঞ্জিতে ফিরে গিয়েছিলেন অজিঙ্ক রাহানে ও চেতেশ্বর পুজারা। রাহানে বর্তমানে আইপিএল খেললেও পুজারা পারফর্ম করছেন কাউন্টিতে। ঋদ্ধিও নিশ্চয়ই চাইবেন, রঞ্জিতে ভাল কিছু করে জাতীয় নির্বাচকদের নজরে ফিরে আসতে।

দলগঠনের বৈঠকে আলোচনা করা হবে মহম্মদ শামির নামও। কিন্তু আইপিএলের পরে বোর্ডের পক্ষ থেকে রঞ্জি খেলার ছাড় তিনি পাবেন কি না বলা কঠিন। কৌশিক ঘোষও এ বার স্থানীয় ক্রিকেটে দুরন্ত ছন্দে ছিলেন। বাংলা কোয়ার্টার ফাইনাল দলে তাঁকেও নেওয়া হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengal CAB Wriddhiman Saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE