Advertisement
১১ মে ২০২৪
Big Bash League

Big Bash 2021-22: দু’দলের ১১ ক্রিকেটার করোনা আক্রান্ত, সংক্রমিত সাপোর্ট স্টাফ, তার পরেও জারি থাকছে বিগ ব্যাশ

মেলবোর্ন স্টার্সের সাত ক্রিকেটার ও আট সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছেন। অন্য দিকে সিডনি থান্ডার ক্লাবের চার ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ এসেছে।

ম্যাক্সওয়েলের মতো তারকারা খেলেন বিগ ব্যাশে

ম্যাক্সওয়েলের মতো তারকারা খেলেন বিগ ব্যাশে ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৪:২২
Share: Save:

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট লিগ বিগ ব্যাশে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। সম্প্রতি দু’টি দলের মোট ১১ জন ক্রিকেটার আক্রান্ত হয়েছেন। সংক্রমিত হয়েছেন বেশ কয়েক জন সাপোর্ট স্টাফ। যদিও তার পরেও লিগ স্থগিত রাখার কোনও সম্ভাবনা দেখা যাচ্ছে না। জারি থাকবে বিগ ব্যাশ।

মেলবোর্ন স্টার্সের সাত ক্রিকেটার ও আট সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছেন। অন্য দিকে সিডনি থান্ডার ক্লাবের চার ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁদের সবাইকে বিচ্ছিন্নবাসে রাখা হয়েছে বলে জানিয়েছে ক্লাব।

তবে তার জন্য লিগের উপর কোনও প্রভাব পড়ছে না। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, যে ভাবে সব ক্লাবগুলি করোনা পরিস্থিতি সামলাচ্ছে তা প্রশংসার যোগ্য। প্রতিদিন পরীক্ষা করা হচ্ছে। কারও রিপোর্ট পজিটিভ এলে সঙ্গে সঙ্গে তাঁকে বিচ্ছিন্নবাসে রাখা হচ্ছে। তাই এই মুহূর্তে সূচি অনুযায়ী খেলা এগোবে।

ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের ব্যাটার ট্রাভিস হেড। ফলে চতুর্থ টেস্টে মাঠে নামতে পারবেন না তিনি। এই মুহূর্তে তিনি মেলবোর্নে নিভৃতবাসে রয়েছেন। তবে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। আক্রান্ত হয়েছেন অ্যাশেজের ম্যাচ রেফারি ডেভিড বুন। সিডনিতে ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকতে পারবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Big Bash League COVID-19 Cricket Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE