Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cheteshwar Pujara

Ranji Trophy 2022: সৌরভের নির্দেশ মানতে চলেছেন পুজারা-রহাণে, রঞ্জি খেলতে তৈরি হচ্ছেন তাঁরা

বেশ কয়েক বছর ধরে ছন্দে নেই পুজারা, রহাণে। দক্ষিণ আফ্রিকার মতো গুরুত্বপূর্ণ সফরেও ব্যর্থ হন তাঁরা।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১০:০৩
Share: Save:

মুম্বই দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন অজিঙ্ক রহাণে। বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে রহাণে এবং চেতেশ্বর পুজারাকে রঞ্জি খেলার উপদেশ দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মুম্বই কোচ অমল মজুমদার জানালেন রহাণে নেমে পড়েছেন অনুশীলনে। অন্য দিকে সৌরাষ্ট্রের হয়ে অনুশীলনে পুজারাও।

বেশ কয়েক বছর ধরে ছন্দে নেই পুজারা, রহাণে। দক্ষিণ আফ্রিকার মতো গুরুত্বপূর্ণ সফরেও ব্যর্থ হন তাঁরা। কঠিন পরিস্থিতিতে দলকে ভরসা দিতে পারেননি এই দুই অভিজ্ঞ ব্যাটার। সামনেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তার আগে রঞ্জি খেলে ছন্দ ফিরে পেতে চাইছেন তাঁরা। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে মুম্বই কোচ অমল বলেন, “রহাণে নির্বাচকদের ভরসা যোগাতে চাইছে। বেশ কয়েক বার দেখা হয়েছে ওর সঙ্গে। মুম্বইয়ের অনুশীলনে আসছে রহাণে। বেশ ভালই খেলছে ও। আত্মবিশ্বাস ফিরে পেতে একটা বড় শতরান প্রয়োজন। খুব বেশি দূরের কথা ভাবতে রাজি নই। সামনে রঞ্জি রয়েছে। আমার মনে হয় ও আত্মবিশ্বাস ফিরে পাবে।”

গত বারের চ্যাম্পিয়ন সৌরাষ্ট্রর হয়ে অনুশীলন করছেন পুজারাও। সে দলের কোচ নীরজ ওদেদরা বলেন, “পুজারা অন্য ব্যাটারদের মতো নয়। নেটে ব্যাট করতে নামার আগে ওর নির্দিষ্ট পরিকল্পনা থাকে। যে ভাবে ও অনুশীলন করে তার মধ্যে একটা ভাবনা থাকে। শ্রীলঙ্কা সিরিজের জন্য রিভার্স সুইং খেলার অনুশীলন করছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE