Advertisement
২৬ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

টি২০ বিশ্বকাপ ফাইনাল ম্যাচ। ফাইনাল ম্যাচের আগে মেলবোর্নের আবহাওয়া কেমন? রাষ্ট্রপতিকে নিয়ে অখিল গিরির মন্তব্য ঘিরে হইচই। কোন অবস্থায় রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি?

অখিল গিরি।

অখিল গিরি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ০৭:২৭
Share: Save:

টি২০ বিশ্বকাপ ফাইনাল

আজ, রবিবার টি২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ রয়েছে। মুখোমুখি পাকিস্তান বনাম ইংল্যান্ড। দুপুর দেড়টা নাগাদ খেলাটি শুরু হবে।

মেলবোর্নের আবহাওয়া

আজ টি২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ রয়েছে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে। তবে এই ম্যাচের আগে সব পক্ষকে চিন্তায় ফেলতে পারে মেলবোর্নের আবহাওয়া। কারণ, স্থানীয় আবহাওয়া দফতর মেঘলা আকাশ এবং হালকা বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আজ ম্যাচের আগে নজর থাকবে মেলবোর্নের আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।

অখিল গিরির মন্তব্য ঘিরে হইচই

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে রাজ্যের মন্ত্রী অখিল গিরির মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অখিলের দল তৃণমূল এটাকে সমর্থন করেনি। অন্য দিকে, বিষয়টি নিয়ে প্রতিবাদে সরব বিজেপি। আজ এই সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। কলকাতার পাশাপাশি ডেঙ্গির দাপট অব্যাহত জেলাগুলিতেও। প্রতি দিন মৃত্যুর ঘটনাও ঘটছে। এই সংক্রমণকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। রাজ্যের বিরুদ্ধে ডেঙ্গির তথ্য না-দেওয়ার অভিযোগ তুলেছেন কেন্দ্রীয় স্বাস্থ্য প্রতিমন্ত্রী। আজ এই সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

রাজ্যের আবহাওয়া কেমন?

আরও ক’দিন রাজ্যের আবহাওয়া শুষ্ক থাকবে। আবহাওয়া দফতর জানিয়েছে, তাপমাত্রা ধীরে ধীরে কমবে। এ বছর শীত একটু আগেই আসতে পারে। জেলাগুলিতে ইতিমধ্যেই শীত অনুভূত হতে শুরু হয়েছে। কলকাতাতেও সকালের দিকে ঠান্ডা ঠান্ডা ভাব।

অভিনেত্রী ঐন্দ্রিলার শরীর কেমন?

১০ দিন কেটে গিয়েছে এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তাঁর সংক্রমণ বেড়েছে। জ্বরও রয়েছে। আজ তিনি কেমন থাকেন সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE