Advertisement
২৭ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৫

ত্রিদেশীয় টি২০ সিরিজ ফাইনালে পাকিস্তান-নিউজিল্যান্ড। কী অবস্থায় উত্তরবঙ্গের দুর্যোগ পরিস্থিতি। রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি কেমন।

উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গি।

উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ০৭:৩৩
Share: Save:

ত্রিদেশীয় টি২০ সিরিজ ফাইনাল

আজ, শুক্রবার ত্রিদেশীয় টি২০ সিরিজের ফাইনাল ম্যাচ রয়েছে। মুখোমুখি পাকিস্তান বনাম নিউজিল্যান্ড। সকাল সাড়ে ৭টা থেকে খেলাটি শুরু হবে। কোন দল হয় চ্যাম্পিয়ন তা দেখার।

উত্তরবঙ্গের দুর্যোগ পরিস্থিতি

গত ৪-৫ দিনের তুমুল বর্ষণের দুর্যোগ আপাতত নেই উত্তরবঙ্গে। বৃষ্টির পরিমাণ কমেছে। প্রবল বৃষ্টির কারণে ধস নামে বিভিন্ন জায়াগায়। সে সব কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফিরছে উত্তরবঙ্গ। আজ সেখানকার পরিস্থিতির দিকে নজর থাকবে।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যের ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। আক্রান্তের দিক থেকে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা, হাওড়া জেলা। দুই মেদিনীপুর এবং বর্ধমানেও উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গি। মৃত্যুর খবরও সামনে আসছে। এই অবস্থায় আজ রাজ্যের ডেঙ্গি পরিস্থিতির দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আবহাওয়া কেমন?

মধ্য বঙ্গোপসাগরে একটি ঘূর্ণাবর্ত তৈরির সম্ভাবনা রয়েছে। যার জেরে দক্ষিণবঙ্গে বৃষ্টি হবে। উত্তরবঙ্গেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ কলকাতায় মেঘলা আকাশ থাকবে। ছিঁটেফোঁটা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সন্ধ্যার পর থেকে আবহাওয়া পরিবর্তন হবে।

সুদীপ-তাপস দ্বন্দ্ব কত দূর?

তৃণমূলের সুদীপ বন্দ্যোপাধ্যায় বনাম তাপস রায়ের তরজা চলছে। তপন ঘোষের বাড়ির পুজোয় সুদীপের যাওয়া নিয়ে আক্রমণ করেন তাপস। পাল্টা আক্রমণের পথে হাঁটেন সুদীপও। দু'জনের এই দ্বন্দ্ব আর কত দূর যায় তা দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE