Advertisement
০৩ মে ২০২৪
India vs Australia

শনিবার প্রবল বৃষ্টি তিরুঅনন্তপুরমে, রবিবার ভারতের টি২০ ম্যাচ কি ভেস্তে যাবে?

রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। সেই ম্যাচ নিয়ে ইতিমধ্যেই সমস্যা দেখা গিয়েছে। বৃষ্টিতে কি ভেস্তে যাবে ম্যাচ?

cricket

শনিবারের বৃষ্টির পর মাঠের অবস্থা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৮:২৫
Share: Save:

রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। প্রথম ম্যাচে জিতে আপাতত সিরিজ়ে ১-০ এগিয়ে রয়েছে তারা। তবে রবিবার তিরুঅনন্তপুরমের ম্যাচ নিয়ে ইতিমধ্যেই সমস্যা দেখা গিয়েছে। শনিবার দীর্ঘ ক্ষণ বৃষ্টি হয়েছে তিরুঅনন্তপুরমে। তাতেই প্রশ্ন দেখা দিয়েছে, রবিবারের ম্যাচ আদৌ হবে তো?

গ্রিনফিল্ড স্টেডিয়ামে রবিবার খেলতে নামবে ভারত। কিন্তু শনিবার সেখানকার যে সব ছবি ছড়িয়ে পড়েছে তা মোটেই আশাব্যঞ্জক নয়। শনিবার সকালে সেই মাঠে অনুশীলন করে অস্ট্রেলিয়া। কিন্তু দুপুর থেকেই ঝমঝমিয়ে বৃষ্টি হতে থাকে। মাঠের অনেক জায়গায় জলও দাঁড়িয়ে যায়। পিচ ঢাকা থাকলেও আউটফিল্ড ফাঁকা ছিল। তবে সেই মাঠেই সন্ধ্যাবেলায় ভারত অনুশীলন করেছে। তখনও কোনও সমস্যা হয়নি।

রবিবারের পূর্বাভাস বলছে, সকালের দিকে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি, বৃষ্টি হবে দুপুরেও। তবে বিকালের পর থেকে বৃষ্টির সম্ভাবনা নেই। সন্ধ্যা ৭টা থেকে শুরু ম্যাচ। সেই সময় বৃষ্টি হওয়ার সম্ভাবনা খুবই কম। ফলে আশার আলো দেখতেই পারেন সমর্থকেরা। বিশ্বকাপের আগে ভারতের একটি প্রস্তুতি ম্যাচ পড়েছিল তিরুঅনন্তপুরমে। সেই ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। দ্বিতীয় বার ভারতের ম্যাচ দেখার থেকে কেউই বঞ্চিত হতে চান না।

প্রথম ম্যাচে সূর্যকুমার যাদব এবং ঈশান কিশনের দাপটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০৯ রান তাড়া করে জিতেছে ভারত। দ্বিতীয় ম্যাচে জিতলে সিরিজ়‌ জয়ের সম্ভাবনা অনেকটাই বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Thiruvananthapuram T20 Match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE