Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Haris Rauf

Haris Rauf: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের আগে করোনার হানা পাকিস্তান শিবিরে

হ্যারিসের কোনও শারীরিক সমস্যা নেই। ১২ মার্চ থেকে দ্বিতীয় টেস্টেও তাঁর খেলার সম্ভাবনা কম। চিকিৎসকরা সবুজ সঙ্গেত দিলে তিনি আবার দলে যোগ দেবেন।

হ্যারিস রউফ।

হ্যারিস রউফ। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৩:০০
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের আগেই করোনার হানা পাকিস্তান শিবিরে। দলে নবাগত ফাস্ট বোলার হ্যারিস রউফ করোনা আক্রান্ত হয়েছেন। পরীক্ষার ফল আসার পরেই তাঁকে বিচ্ছিন্নবাসে পাঠানো হয়েছে।

২৪ বছর পর পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া। পূর্ণাঙ্গ সিরিজকে বিশেষ গুরুত্ব দিচ্ছে দুই দলই। কিন্তু প্রথম টেস্টের আগে একের পর এক সমস্যায় জর্জরিত পাকিস্তান। চোটের জন্য আগেই ছিটকে গিয়েছেন ফাস্ট বোলার হাসান আলি এবং অলরাউন্ডার ফাহিম আশরাফ। ঘরোয়া ক্রিকেটে ভাল পারফরম্যান্সের জেরে জাতীয় দলে ডাক পান হ্যারিস। ঘরের মাঠ রাওয়ালপিন্ডিতে তাঁর টেস্ট অভিষেক হওয়া একরকম নিশ্চিত ছিল। নিয়মমাফিক দলের সকলের করোনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার ফল আসতে দেখা যায়, হ্যারিসের কোভিড হয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে বিচ্ছিন্নবাসে পাঠানো হয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, দলের বাকি সকলেই সুস্থ রয়েছেন। তাঁরা অনুশীলন করছেন। পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে। নেওয়া হয়েছে প্রয়োজনীয় সব ব্যবস্থাও। হ্যারিসের কোনও শারীরিক সমস্যা নেই। ১২ মার্চ থেকে দ্বিতীয় টেস্টেও তাঁর খেলার সম্ভাবনা কম। চিকিৎসকরা সবুজ সঙ্গেত দিলে তিনি আবার দলে যোগ দেবেন।

হ্যারিসের পরিবর্তে ৪ মার্চ থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে খেলবেন মহম্মদ আব্বাস এবং নাসিম শাহ-র মধ্যে এক জন। শাহিন আফ্রিদি এবং মহম্মদ ওয়াসিমের সঙ্গী হবেন রিজার্ভ তালিকায় থাকা দুই ফাস্ট বোলারের এক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haris Rauf Pakistan vs Australia PCB COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE