Advertisement
১১ মে ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: ভারত অধিনায়কের বাড়িতে এল নতুন সদস্য, কত খরচ হল রোহিতের

নতুন সদস্যের নাম ল্যাম্বরঘিনি উরস। ভারতীয় দলের জার্সির সঙ্গে মিলিয়ে মেটালিক নীল রঙের গাড়িটির অন্দরসজ্জা নিজের মতো করে করিয়েছেন রোহিত।

রোহিত শর্মা।

রোহিত শর্মা। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৯:৪৪
Share: Save:

কয়েক দিন আগেই সব ধরনের ক্রিকেটে ভারতীয় দলের নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন। রোহিত শর্মার নেতৃত্বে একের এক সিরিজে জয় ছিনিয়ে নিচ্ছে ভারত। সময়টা বেশ ভালই যাচ্ছে এই ব্যাটারের। তার মধ্যেই রোহিতের বাড়িতে এল এক নতুন সদস্য।

বাড়ির নতুন সদস্যকে নিয়ে দারুণ খুশি রোহিত। নিজে পছন্দ করে এনেছেন। রোহিতের খরচ হয়েছে ৩.১ কোটি টাকা। নতুন সদস্যের নাম ল্যাম্বরঘিনি উরস। ভারতীয় দলের জার্সির সঙ্গে মিলিয়ে মেটালিক নীল রঙের গাড়িটির অন্দরসজ্জা নিজের মতো করে করিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক।

চেরি লাল এবং কালো রং ব্যবহার করা হয়েছে কেবিনে। ড্যাশ বোর্ডের উপরের অংশ এবং দরজার প্যানেলে ব্যবহার করা হয়েছে কালো রং। আসনগুলিতে রয়েছে চেরি লাল রঙের চামড়ার কভার। ড্যাশ বোর্ড এবং দরজাকে আরও আকর্ষনীয় করতে ব্যবহার করা হয়েছে রুপোলি রং। রোহিত মুম্বইয়ের যে সংস্থা থেকে গাড়িটি কিনেছেন, তারাই নেটমাধ্যমে বিলাসবহুল গাড়িটির ছবি দিয়েছে।

গাড়ির সাজসজ্জার সব কিছুই নিজে বলে দিয়েছিলেন রোহিত। সেই মতোই প্রস্তুত করা হয়েছে তাঁর নতুন গাড়িটি। অনেক দিন ধরেই ল্যাম্বরঘিনি কেনার ইচ্ছা ছিল রোহিতের। অবশেষে পূরণ হল তাঁর সেই স্বপ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE