Advertisement
০১ মে ২০২৪
Anant Ambani Wedding

অম্বানীদের অনুষ্ঠানও ধোনিময়! মাতিয়ে দিলেন অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান

অম্বানী পরিবারের অনুষ্ঠানে আমন্ত্রিত বিনোদন এবং ক্রিকেট জগতের অনেকে। আমন্ত্রিত রাজনৈতিক ব্যক্তিত্বরাও। সেখানেও আকর্ষণের কেন্দ্রে ধোনি। মাতিয়ে দিলেন জামনগরের অনুষ্ঠান।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৪:০১
Share: Save:

মুকেশ অম্বানীর ছেলে অনন্তের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে জামনগরে হাজির হয়েছেন একাধিক ক্রিকেটার। মহেন্দ্র সিংহ ধোনি, রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য, সূর্যকুমার যাদবদের পাশাপাশি একাধিক বিদেশি ক্রিকেটারও আমন্ত্রিত অম্বানী পরিবারের অনুষ্ঠানে। সেখানেই এক বিদেশি ক্রিকেটারের সঙ্গে নাচলেন ধোনি।

১৯ দিন পর শুরু হবে আইপিএল। প্রায় দু’মাস ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকতে হবে ক্রিকেটারদের। তার আগে অম্বানী পরিবারের আতিথেয়তা উপভোগ করে নিচ্ছেন তাঁরা। আর ধোনি থাকা মানে যে কোনও অনুষ্ঠানে যোগ হয় আলাদা মাত্রা। বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক একাই কেড়ে নেন আকর্ষণের অনেকটা। জামনগরেও ব্যতিক্রম হয়নি। ক্রিকেটারেরা তো বটেই বলিউডের অভিনেতা-অভিনেত্রীদেরও দেখা গিয়েছে ধোনির সঙ্গে দীর্ঘ কথা বলতে। সকলের সঙ্গেই হাসি মুখে সৌজন্য বিনিময় করেছেন মাহি। তবে সকলের নজর কেড়ে নিয়েছে ধোনির নাচ। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরাও প্রশংসা করেছেন তাঁর নাচের।

অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে ডান্ডিয়া নাচলেন ধোনি। তাঁর সঙ্গী হলেন ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। তাঁদের সঙ্গে ছিলেন ধোনির স্ত্রী সাক্ষীও। তার আগে ধোনিকে ডান্ডিয়া নাচের মুদ্রা শিখিয়ে দিতে দেখা গিয়েছে অম্বানীর আর এর ছেলে আকাশকে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ধোনি-ব্র্যাভোর ডান্ডিয়া নাচের ভিডিয়ো। উল্লেখ্য, ধোনি এবং ব্র্যাভো দু’জনে চেন্নাই সুপার কিংসের হয়ে এক সঙ্গে আইপিএল খেলেছেন।

আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচেই গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এ বারও চেন্নাইকে নেতৃত্ব দেবেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Dwayne Bravo Dandiya Dance IPL CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE