Advertisement
১৫ জুলাই ২০২৪
Cricketer

ক্রিকেটারের গাড়ির ধাক্কায় গুরুতর জখম সাইকেল আরোহী, আড়াই বছর জেলের সাজা

ক্রিকেটারের গাড়ির ধাক্কায় মৃত্যু হল সাইক্লিস্টের। অপরাধের জেরে আড়াই বছর জেল হল সেই ক্রিকেটারের। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডে। গত ২৮ এপ্রিলের ঘটনা।

car accident

হেসলমেয়ারের রাস্তা দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন ৪৩ বছরের এই ক্রিকেটার। হঠাৎ করেই তাঁর সামনে এসে পড়েন সাইকেল আরোহী ওই মহিলা। — প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৭:০৯
Share: Save:

ক্রিকেটারের গাড়ির ধাক্কায় মৃত্যু হল সাইক্লিস্টের। অপরাধের জেরে আড়াই বছর জেল হল সেই ক্রিকেটারের। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডে। গত ২৮ এপ্রিলের ঘটনা। ১২ মে সাজা শুনিয়েছে ইংল্যান্ডের গিল্ডফোর্ড ক্রাউন কোর্ট।

স্টিভেন সেলউড নামে ওই ক্রিকেটার খেলতেন ইংল্যান্ডের ডার্বিশায়ারের হয়ে। পুলিশের দাবি অনুযায়ী, গত ২৮ এপ্রিল সত্তরোর্ধ্ব এক মহিলা সাইকেল আরোহীকে নিজের গাড়িতে চাপা দেন তিনি। ধরা পড়ার পর জানা যায়, সেলউড ছিলেন মত্ত। শুধু তাই নয়, নির্ধারিত মানের থেকে চার গুণ বেশি মদ্যপান করেছিলেন তিনি। জেলের সাজা ছাড়াও আগামী তিন বছর গাড়ি চালাতে পারবেন না তিনি।

সারে পুলিশের বর্ণনা অনুযায়ী, হেসলমেয়ারের রাস্তা দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন ৪৩ বছরের এই ক্রিকেটার। হঠাৎ করেই তাঁর সামনে এসে পড়েন সাইকেল আরোহী ওই মহিলা। পাশ দিয়ে চলে যাওয়ার সুযোগ ছিল সেলউডের কাছে। তিনি তা করেননি। উল্টে সজোরে ওই মহিলাকে ধাক্কা মারেন এবং গাড়ির তলায় তাঁকে পিষে দেন।

স্থানীয় কয়েকজন সেলউডের গাড়ি থামানোর চেষ্টা করেন। কিন্তু তিনি থামেননি। গতি বাড়িয়ে অপরাধের জায়গা থেকে পালিয়ে যান। তবে কিছু ক্ষণ পরেই তিনি হেঁটে হেঁটে সেখানে আসেন। তখনই তাঁকে গ্রেফতার করে পুলিশ। ওই মহিলা জানিয়েছেন, সাইকেলে করে স্থানীয় গির্জায় প্রার্থনা করতে যাওয়ার সময় ঘটনাটি ঘটেছে। আগে কোনও দিন তাঁকে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricketer cyclist injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE