Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Suresh Raina

দীপাবলির আগেই নতুন অবতারে সুরেশ রায়না, প্রকাশ্যে আনলেন নিজের আর এক গুণ

রায়নার সতীর্থরা হয়তো আগেই জানতেন তাঁর এই প্রতিভার কথা। হয়তো জানতেন তাঁর ঘনিষ্ঠ বৃত্তের মধ্যে থাকা বন্ধুবান্ধব, পরিজনরাও। এ বার সাধারণ ক্রিকেটপ্রেমীদের সামনেও নতুন রূপে হাজির হলেন রায়না।

নতুন রূপে প্রকাশ্যে এলেন রায়না।

নতুন রূপে প্রকাশ্যে এলেন রায়না। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৯:৪৯
Share: Save:

ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আগেই। ২২ গজের লড়াইয়ে তাঁর দক্ষতার কথা সকলেই জানেন। সুরেশ রায়নার আরও একটি দক্ষতা রয়েছে। সেই দক্ষতাই এ বার প্রকাশ্যে এল। ভক্তদের দিলেন দীপাবলির উপহার।

হাতে ব্যাট নয়, গিটার। মুখে প্রতিপক্ষকে স্লেজিং নয়, গান। এই রায়না অপরিচিত। গায়ক রায়না বেসুরো নন একটুও। স্বচ্ছন্দেই গেয়েছেন গান। রেকর্ডিংও করেছেন। নিজেরই সমাজমাধ্যমে জানিয়েছেন সে কথা। রায়না লিখেছেন, ‘মাঠে নেমে বল মারা ছাড়াও আমি কিছু করতে পারি এটা কী কখনও ভেবেছেন? আমরা এই দারুণ গানটা শুনুন। আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি গানটা। আশা করি আপনাদেরও পছন্দ হবে।’ আগামী দিনেও তিনি গান গাওয়া চালিয়ে যাবেন কী না, তা নিয়ে কিছু জানান। অনেকেই গায়ক রায়নাকে দেখে একটু চমকে গিয়েছেন। যদিও তাঁর গানের গলার প্রশংসা করেছেন বহু মানুষ।

ভারতীয় দল বা চেন্নাই সুপার কিংসের সাজঘরের সদস্যরা হয়তো আগেই জানতেন রায়নার এই কথা। হয়তো জানতেন তাঁর ঘনিষ্ঠ বৃত্তের মধ্যে থাকা বন্ধুবান্ধব, পরিজনরাও। এ বার সাধারণ ক্রিকেটপ্রেমীদের সামনেও হাজির হলেন গায়ক রায়না। কয়েক দিন আগে বৈষ্ণদেবী গিয়েছিলেন। তার আগে থেকেই গান রেকর্ডিং করার পরিকল্পনা করেন তিনি। বাড়ি ফিরে সেরে ফেলেছেন রেকর্ডিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suresh Raina Cricket CSK Singing song
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE