Advertisement
১৬ জুন ২০২৪
Bizarre Run Out

একই বলে ছ’বার রান আউটের সুযোগ! পাঁচ বার ফস্কে গেল, অবাক করল ফিল্ডিং দলের কাণ্ড

একই বলে ছ’বার রান আউট করার সুযোগ পেয়েছিল এক দল। কিন্তু পাঁচ বার সেই সুযোগ নষ্ট করল তারা। এই ঘটনা ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

cricket

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ২২:১৮
Share: Save:

একটু বুদ্ধি খাটালে অনেক আগেই রান আউট হয়ে যেতে পারতেন ব্যাটার। একই বলে ছ’বার রান আউট করার সুযোগ পেয়েছিল এক দল। কিন্তু পাঁচ বার সেই সুযোগ নষ্ট করল তারা। এই ঘটনা ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। হাসির উদ্রেক করেছে ফিল্ডারদের কাণ্ড।

একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বল শট মারতে গিয়ে ব্যাটে লাগাতে পারেননি ব্যাটার। বল গিয়েছে উইকেটরক্ষকের কাছে। এ দিকে নন-স্ট্রাইকিং প্রান্তে থাকা ব্যাটার এক রানের জন্য দৌড়ে গিয়েছেন। তাঁকে দেখে অপর প্রান্তে থাকা ব্যাটারও দৌড়েছেন। তার মাঝেই বল ধরে থ্রো করেছেন উইকেটরক্ষক। বল উইকেটে লেগেছে। কিন্তু তত ক্ষণে ব্যাটার ক্রিজ়ে ঢুকে গিয়েছেন।

তার পরেই শুরু হয় অবাক কাণ্ড। বল উইকেটে লেগে অন্য দিকে চলে যাওয়ার সুবাদে ব্যাটারেরা দ্বিতীয় রান নিতে যান। উইকেটরক্ষক এ বার অন্য প্রান্তে থ্রো করেন। সেখানে ফিল্ডার বল ধরতে পারেননি। তা দেখে তৃতীয় রান নেওয়ার চেষ্টা করেন দুই ব্যাটার। সে বারেও রান আউট হননি তাঁরা। আরও দু’বার এই ঘটনা চলে। বার বার রান আউট করার চেষ্টা করেও ফিল্ডারেরা পারছিলেন না।

অবশেষে দৌড়ে ষষ্ঠ রান নেওয়ার চেষ্টা করলে এক ব্যাটার রান আউট হন। আউট হলেও দুই ব্যাটারকে হাসতে দেখা যায়। ফিল্ডারদের দেখে বোঝা যাচ্ছিল, শেষ পর্যন্ত আউট করতে পেরে স্বস্তি পেয়েছেন তাঁরা। ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হলেও কোথায়, কোন খেলায় এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Run Out Run Out Fielding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE