Advertisement
১৫ জুন ২০২৪
MS Dhoni

ধোনির হাঁটুতে অস্ত্রোপচার? আইপিএল শেষ হতেই তৈরি হয়েছে সম্ভাবনা, চোট নিয়ে জটিলতা বাড়ছে

আইপিএলে চোট নিয়েই খেলেছেন মহেন্দ্র সিংহ ধোনি। ট্রফি জয়ের পর এ বার চিকিৎসা করাবেন তিনি। ধোনি হাঁটুতে চোট নিয়ে খেললেও উইকেটরক্ষা করার সময় কোনও সমস্যা হয়নি। তিনি কি এ বার অস্ত্রোপচার করাবেন?

MS Dhoni

আইপিএলজয়ী চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ২১:৪০
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি হাঁটুর চিকিৎসা করাতে মুম্বইয়ে স্পোর্টস অস্থি চিকিৎসককের কাছে যাবেন। বুধবার এমনটাই জানালেন চেন্নাই সুপার কিংস দলের সিইও কাসি বিশ্বনাথন। আইপিএলে চোট নিয়েই খেলেছেন ধোনি। ট্রফি জয়ের পর এ বার চিকিৎসা করাবেন তিনি।

ধোনি হাঁটুতে চোট নিয়ে খেললেও উইকেটরক্ষা করার সময় কোনও সমস্যা হয়নি। এ বারের আইপিএলে খুব বেশি বল ব্যাট করেননি তিনি। পরের মরসুমে আবার খেলতে চান ধোনি। বিশ্বনাথন বলেন, “ধোনি বাঁ হাঁটুর জন্য চিকিৎসকদের পরামর্শ নেবেন। সেই অনুযায়ী সিদ্ধান্ত নেবেন তিনি। অস্ত্রোপচার করার পরামর্শ দেবেন কি না সেটা বোঝা যাবে রিপোর্ট আসার পর। ধোনি সিদ্ধান্ত নেবেন যে তিনি অস্ত্রোপচার করাবেন কি না।”

ধোনি পরের বার না খেললে ১৫ কোটি টাকা হাতে পাবে চেন্নাই। যদিও দল এখনও সে সব নিয়ে ভাবছে না বলে জানিয়েছেন বিশ্বনাথন। তিনি বলেন, “আমরা এই সব নিয়ে ভাবছি না। ধোনি খেলবেন কি না সেটা তাঁর সিদ্ধান্ত। ধোনি না খেললে ১৫ কোটি টাকা পাওয়া যাবে নিলামের আগে, এমন কিছু আমরা ভাবছি না।”

পঞ্চম আইপিএল ট্রফি জিতেছেন ধোনি। চেন্নাই সুপার কিংস সোমবার শেষ বলে হারিয়ে দেয় গুজরাত টাইটান্সকে। রবিবার বৃষ্টির কারণে খেলা হয়নি। সেই খেলা হয় সোমবার। সেই দিনও বৃষ্টির জন্য বন্ধ ছিল খেলা। শেষ পর্যন্ত চেন্নাইয়ের ইনিংসের সময় ১৫ ওভারে কমিয়ে দেওয়া হয় ম্যাচ। চেন্নাইয়ের সামনে ১৭১ রানের লক্ষ্য হয়। গোটা আইপিএলেই হাঁটুর চোট নিয়ে খেলেন ধোনি। আইপিএল শেষ হতেই এ বার চিকিৎসা করানোর পরিকল্পনা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Chennai Super Kings IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE