Advertisement
৩০ এপ্রিল ২০২৪
MS Dhoni

অন্য সাক্ষীর বাগ্‌দান অনুষ্ঠানে ধোনি, মনে করিয়ে দিলেন সংসারের চ্যালেঞ্জ

পন্থের সঙ্গে ধোনির ব্যক্তিগত সম্পর্ক অত্যন্ত ভাল। পন্থের বোনের বাগ্‌দান অনুষ্ঠানে গিয়ে ধোনির সম্ভবত স্ত্রীর কথা মনে পড়ে যায়। হবু দম্পতিকে মনে করিয়ে দেন সাংসারিক চ্যালেঞ্জের কথা।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৩:৫৩
Share: Save:

সংসার সামলানোর চ্যালেঞ্জ ঠিক কেমন, তা অনেকটাই বুঝে গিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বেশির ভাগ সময় থাকেন রাঁচির বাড়িতে পরিবারের সঙ্গে। মজার ছলে সংসারের চ্যালেঞ্জ সম্পর্কে আগাম সতর্ক করে দিলেন এক হবু দম্পতিকে।

ধোনি গিয়েছিলেন ঋষভ পন্থের বোনের বাগ্‌দান অনুষ্ঠানে। তাঁর নামও সাক্ষী (ধোনির স্ত্রীর নাম সাক্ষী)। হবু দম্পতিকে ছেড়ে তাঁকে ঘিরে শুরু হয়ে যায় অতিথিদের মাতামাতি। হাসি মুখে ভক্তদের নিজস্বী তোলার বা সইয়ের আবদার সামলান ধোনি। পরে সাক্ষী এবং তাঁর হবু স্বামী অঙ্কিত চৌধুরিকে শুভেচ্ছা জানাতে মঞ্চে ওঠেন মাহি। মজার ছলে সাক্ষী-অঙ্কিতকে আগামী জীবনের চ্যালেঞ্জ সামলানোর বিষয়টিও মনে করিয়ে দেন ধোনি।

মঞ্চে উঠে হবু দম্পতির পাশে দাঁড়িয়ে ধোনি বলেন, ‘‘দু’জনকে ভীষণ খুশি দেখাচ্ছে। ওরা খুব উত্তেজিত। ওরা খুব ভাল নাচে। ওরা এক সঙ্গে দারুণ মিলেমিশে আছে। আমি ওদের সামনের চ্যালেঞ্জিং সময়ের জন্য শুভকামনা জানাতে চাই।’’ এর পর ধোনি হাসতে হাসতে বলেন, ‘‘আমি ওদের পেশাগত জীবনের কথা বলতে চাইছি।’’ অন্য অতিথিরা অবশ্য সহজেই ধোনির দুষ্টুমি ধরে ফেলেন। এই মন্তব্যের পর ধোনির নিজের সাংসারিক চ্যালেঞ্জ আরও বৃদ্ধি পেয়েছে কিনা, তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, ধোনির স্ত্রীর নামও সাক্ষী। পন্থের বোনের নাম জানার পরেই হয়তো নিজের সংসারিক চ্যালেঞ্জ সামলানোর কথা মনে পড়ে যায় ধোনির। তাই হবু দম্পতিকেও মজা করে সেই সাংসারিক চ্যালেঞ্জের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। পন্থের বোন এবং হবু ভগ্মীপতির পাশে দাঁড়িয়ে ধোনির এই রসিকতার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও।

ধোনির সঙ্গে পন্থের ব্যক্তিগত সম্পর্ক অত্যন্ত ভাল। কয়েক দিন আগেই ধোনির পরিবারের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে বড়দিন এবং ইংরেজি নববর্ষ পালন করেছেন। দুবাইয়ে আইপিএলের নিলামের সময়ও দু’জনকে এক সঙ্গে অবসর সময় কাটাতে দেখা গিয়েছিল।

২০২২ সালের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনার পর থেকে মাঠের বাইরে রয়েছেন পন্থ। সম্ভবত আগামী আইপিএলের তিনি মাঠে ফিরবেন। দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্বও দেবেন। ধোনিও আইপিএল খেলবেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে। ২২ গজে দুই উইকেটরক্ষক-ব্যাটারের ক্রিকেটীয় এবং নেতৃত্বের লড়াইয়ের দিকে চোখ থাকবে ক্রিকেটপ্রেমীদের। কিন্তু তাঁদের মধ্যে কোনও লড়াই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Rishabh Pant Engagement Sakshi Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE