Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

ধোনির ‘ডাবল রোল’! চলতি আইপিএলে চেন্নাইয়ের হয়ে কোন দু’টি ভূমিকায় দেখা যাবে মাহিকে?

চলতি মাসেই শুরু হচ্ছে এ বারের আইপিএল। সেখানে একটি নয়, দু’টি ভূমিকায় দেখা যেতে পারে মহেন্দ্র সিংহ ধোনিকে। নিজেই সে কথা বলেছেন ধোনি।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৬:০৪
Share: Save:

চলতি বছর আইপিএলে দু’টি ভূমিকায় দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। তবে কি চেন্নাই সুপার কিংসের অধিনায়কের পাশাপাশি অন্য কোনও দায়িত্বও সামলাতে হবে তাঁকে। সে বিষয়ে অবশ্য এখনও স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি।

জল্পনা নিজেই শুরু করেছিলেন ধোনি। সোমবার নিজের ফেসবুক পোস্টে তিনি লেখেন, “নতুন মরসুম ও নতুন ভূমিকার জন্য আর তর সইছে না।” দ্রুত সেই পোস্ট ভাইরাল হয়েছিল। সমর্থকেরা বুঝতে পারছিলেন না ধোনি কী বোঝাতে চেয়েছেন? তাঁরা অপেক্ষা করছিলেন।

অবশেষে বুধবার সমাজমাধ্যমে নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছেন ধোনি। আইপিএলের বিজ্ঞাপন সেটি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই বয়সের ধোনিকে। এক জন তরুণ। অন্য জন বৃদ্ধ। ক্যাপশনে ধোনি লেখেন, “নতুন মরসুমে দ্বৈত ভূমিকা। আইপিএলের সব কিছু দেখা যাবে জিয়ো সিনেমাতে। কারণ, এখানেই সব কিছু।”

ধোনির বিজ্ঞাপন থেকে স্পষ্ট নয় যে তিনি কোন দু’টি ভূমিকার কথা বলেছেন। চলতি মরসুমে তিনি নিজেই অধিনায়ক। পাশাপাশি অন্য কোনও ভূমিকায় তাঁকে দেখা যাবে কি না সেই অপেক্ষাতেই রয়েছেন ধোনির ভক্তেরা।

২২ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল। প্রথম ম্যাচেই মাঠে নামছে গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবেন ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK,
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE