Advertisement
০২ মে ২০২৪
David Warner

IPL 2022: নেতৃত্ব হারানোর দাগ এখনও দগদগে হয়ে আছে ডেভিড ওয়ার্নারের মনে

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়ার্নারের ছন্দ তাক লাগিয়ে দেয়। তিনি বুঝিয়ে দেন ছন্দে থাকলে কী কাণ্ড ঘটাতে পারেন তিনি।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৭:২৮
Share: Save:

আইপিএল ২০২১ ভুলে যেতে চাইবেন ডেভিড ওয়ার্নার। ব্যাটে রান ছিল না, সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে নেতৃত্ব থেকেও সরিয়ে দেয়। সেই ক্ষত এখনও রয়ে গিয়েছে ওয়ার্নারের মনে। ব্রেট লি-র সঙ্গে আলাপচারিতায় সেই ক্ষোভ বেরিয়ে পড়ল অস্ট্রেলিয়ার ওপেনারের থেকে।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়ার্নারের ছন্দ তাক লাগিয়ে দেয়। তিনি বুঝিয়ে দেন ছন্দে থাকলে কী কাণ্ড ঘটাতে পারেন। কিন্তু খারাপ লেগেছিল নেতৃত্ব কেড়ে নেওয়া নিয়ে। ওয়ার্নার বলেন, “গত বছর আইপিএল-এ নেতৃত্ব চলে যাওয়ার পর ধাক্কা লেগেছিল। ভেবেছিলাম আমার পরিসংখ্যানের দিকে নজর দেওয়া উচিত। তবে এই বিষয়ে নিয়ে কিছু বলা বা পোস্ট করার মতো কিছু করিনি।”

ভারতে টি-টোয়েন্টি খেলা কঠিন হয়ে উঠেছিল বলেই মনে করছেন ওয়ার্নার। তিনি বলেন, “ভারতীয় পরিবেশে টি-টোয়েন্টি খেলতে গেলে শরীর গরম হয়ে যায়, পা কাজ করে না। গত বছর আইপিএল-এ ম্যাক্সওয়েল তিন ওভার খেলেই হাঁপিয়ে যাচ্ছিল। ৬০-৭০ দিনের মধ্যে যদি ১৪টা ম্যাচ খেলতে হয় তা হলে শারীরিক ভাবে একটা প্রস্তুতি দরকার।”

গত আইপিএল-এর আগে সেই প্রস্তুতিটাই নিতে পারেননি ওয়ার্নার। তিনি বলেন, “আইপিএল খেলতে যাওয়ার আগে সাত দিন প্রস্তুতি নিয়েছিলাম।” এ বারের আইপিএল-এর জন্য প্রস্তুত ওয়ার্নার। তাঁর দাম দু’কোটি টাকা। নতুন কোনও দলে খেলবেন তিনি। অধিনায়ক হিসাবেও খেলতে পারেন এ বারের আইপিএল-এ। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তাঁর দাম যে আরও বাড়বে তা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner australia cricket IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE