Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
BBL

David Warner: ন’বছর পর দেশের টি-টোয়েন্টি লিগে ফিরছেন ওয়ার্নার, জানালেন কারণ

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি লিগে খেলবেন ওয়ার্নার। প্রথমে খেলবেন না বলে জানা গেলেও পরে মত পরিবর্তন। ন’বছর পর দেশের লিগে ওয়ার্নার।

সিডনি থান্ডার দলের হয়ে এর আগে দু’বার খেলেছেন ওয়ার্নার।

সিডনি থান্ডার দলের হয়ে এর আগে দু’বার খেলেছেন ওয়ার্নার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৮:৩৭
Share: Save:

সিডনি থান্ডারের সঙ্গে দু’বছরের চুক্তি করলেন ডেভিড ওয়ার্নার। ন’বছর পর বিগ ব্যাশ লিগে ফিরছেন অস্ট্রেলিয়ার ওপেনার। জানুয়ারি মাসে সিডনি টেস্টের পর অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি লিগে খেলতে নামবেন ওয়ার্নার। মেয়ের আবদার রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এর আগে সিডনি থান্ডার দলের হয়ে দু’বার খেলেছেন ওয়ার্নার। ২০১১-১২ মরসুমে অধিনায়ক ছিলেন তিনি। একটি মাত্র ম্যাচ খেলেছিলেন সে বার। শতরান করেন সেই ম্যাচে। ফের ২০১৩-১৪ সালে সিডনি থান্ডার দলের হয়ে খেলেন ওয়ার্নার। সে বারও একটি ম্যাচ খেলেছিলেন তিনি। ৩১ বলে অর্ধশতরান করেছিলেম সে বার। ২০১২-১৩ ওয়ার্নার খেলেছিলেন সিডনি সিক্সার্স দলের হয়ে। সে বার থান্ডারের বিরুদ্ধে খেলতে গিয়ে শূন্য রানে আউট হয়েছিলেন অস্ট্রেলিয়ার ওপেনার।

ন’বছর পর ফের বিগ ব্যাশে নামার সিদ্ধান্ত নেওয়ার কারণ জানিয়েছেন ওয়ার্নার। তিনি বলেন, “আমার মেয়েরা বিগ ব্যাশ লিগে খেলতে দেখতে চায় আমাকে। বিগ ব্যাশের অংশ হতে পেরে খুব ভাল লাগছে। যে ক্লাবের হয়ে বিগ ব্যাশ খেলা শুরু করেছিলাম ফের সেই দলের হয়ে খেলতে পারব।”

উল্লেখ্য, গত মাসেই শোনা গিয়েছিল সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগে খেলার জন্য বিগ ব্যাশে খেলতে চাইছেন না ওয়ার্নার। অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটরক্ষক অ্যাডাম গিলক্রিস্টও সমালোচনা করেছিলেন তাঁর। সেই সঙ্গে আইপিএল গোটা বিশ্বের ক্রিকেট লিগগুলির উপর ছড়ি ঘোরাচ্ছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE