Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Deepak Chahar

Deepak Chahar: মাঠেই দিয়েছিলেন বিয়ের প্রস্তাব, এ বার চার হাত এক করার পথে ভারতীয় ক্রিকেটার

বিয়ে করছেন দীপক। সামনেই ভারতীয় দলের সিরিজ রয়েছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সেই সিরিজে তাঁকে পাওয়া যাবে কি না তা স্পষ্ট নয়।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৫:৩৪
Share: Save:

গত বছর আইপিএলের সময় মাঠের মধ্যেই বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক চাহার। এ বার তাঁর সঙ্গে চার হাত এক করতে চলেছেন তিনি। ১ জুন বিয়ে করছেন তাঁরা।

নেট মাধ্যমে তাঁদের বিয়ের আমন্ত্রণপত্র ইতিমধ্যেই দেখা গিয়েছে। জয়া এবং দীপক দীর্ঘ দিন ধরেই সম্পর্কে রয়েছেন। অভিনেত্রী মালতী চাহারের ভাই দীপক। অন্য দিকে বিগ বস খ্যাত সিদ্ধার্থ ভরদ্বাজের বোন জয়া। তাই বলাই যায় আরও এক একবার ক্রিকেট এবং বলিউড মিশে যেতে চলেছে জয়া-দীপকের বিয়েতে।

চেন্নাই সুপার কিংসের হয়ে গত বছর খেলার সময় মাঠের মধ্যেই জয়াকে আংটি পরিয়ে দেন দীপক। সেই সময় চেন্নাইয়ের জার্সি পরেছিলেন তিনি। এ বছর নিলামে ১৪ কোটি টাকা দিয়ে ফের দীপককে কিনেছিল চেন্নাই। কিন্তু চোটের কারণে আইপিএল থেকেই ছিটকে যান তিনি। ফলে এ বারের আইপিএলে খেলতে দেখা যায়নি দীপককে।

মাঠেই বিয়ের প্রস্তাব দিচ্ছেন দীপক।

মাঠেই বিয়ের প্রস্তাব দিচ্ছেন দীপক। ছবি: টুইটার থেকে

আইপিএল শেষ ২৯ মে। তার তিন দিন পরেই বিয়ে করছেন দীপক। সামনেই ভারতীয় দলের সিরিজ রয়েছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সেই সিরিজে তাঁকে পাওয়া যাবে কি না তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE