Advertisement
০৫ অক্টোবর ২০২২
IPL 2022

IPL 2022: ফের আইপিএল নিয়ে জুয়ার আসর, দিল্লি থেকে পুলিশের জালে ৬

আইপিএল প্রায় শেষ পর্যায়ে পৌঁছেছে। এই সময় সাধারণ মানুষের আগ্রহও বাড়ছে। এরই সুবিধা নিতে মরিয়া হয়ে উঠেছে জুয়াড়িরা।

আইপিএলে আবার জুয়া।

আইপিএলে আবার জুয়া। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৫:০৪
Share: Save:

আইপিএল নিয়ে ফের জুয়ার চক্রের হদিস মিলল। দিল্লি থেকে গ্রেফতার করা হল ছ’জনকে। সঙ্গে নগদ টাকা, টিভি, মোবাইল এবং বেশ কিছু ইলেকট্রনিক যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে। স্থানীয় এলাকায় এ রকম আরও জুয়ার চক্র রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আইপিএল প্রায় শেষ পর্যায়ে পৌঁছেছে। এই সময় সাধারণ মানুষের আগ্রহও বাড়ছে। এরই সুবিধা নিতে মরিয়া হয়ে উঠেছে জুয়াড়িরা। দিল্লির চন্দর বিহারে এ ভাবেই কিছু জুয়াড়ি আসর বসিয়েছিল। কিন্তু বিশ্বস্ত সূত্র মারফত খবর পেয়ে দিল্লি পুলিশের বিশেষ দল অভিযান চালায়। ছ’জনকে গ্রেফতার করে তারা। এরা হল: রাহুল গর্গ, কুণাল গর্গ, সঞ্জীব কুমার, অশোক শর্মা, ধর্মাত্ম শর্মা এবং কানহাইয়া।

তাদের কাছ থেকে নগদ প্রায় ৭৫ হাজার টাকা, ১০টি মোবাইল, দু’টি ল্যাপটর, তিনটি ইন্টারনেট রাউটার, দু’টি এলইডি টিভি, ভয়েস রেকর্ডার, কল মার্জার মাইক্রোফোন, দু’টি নোটবুক উদ্ধার করা হয়েছে। একটি সুটকেসের মধ্যে বিশেষ একটি যন্ত্রও পেয়েছে পুলিশ, যার সঙ্গে পাঁচটি মোবাইল যুক্ত করা ছিল।

কিছুদিন আগেই জুয়ার অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছিল সিবিআই। দিল্লি, যোধপুর, জয়পুর এবং হায়দরাবাদের বেশ কিছু ব্যক্তির উপর সন্দেহ রয়েছে তাদের। মূল সন্দেহের তীর ছিল পাকিস্তানের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.